রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
স্বামী হত্যার দায়ে নারী ও প্রেমিকের মৃত্যুদণ্ড
Published : Tuesday, 7 November, 2017 at 4:32 PM

স্বামী হত্যার দায়ে নারী ও প্রেমিকের মৃত্যুদণ্ডনেত্রকোনার দুর্গাপুর উপজেলায় পরকীয়ার জেরে সঞ্জয় সরকার (৪০) নামে এক ব্যক্তিকে হত্যার দায়ে তাঁর স্ত্রী সীমা সরকার (২৬) ও তাঁর প্রেমিক আলমগীরকে (২৫) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম রাশেদুজ্জামান রাজা এই আদেশ দেন।

রায় ঘোষণার সময় দুই আসামিই আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, দুই সন্তানসহ সঞ্জয় সরকার ও সীমা সরকার দুর্গাপুরে বসবাস করতেন। তাঁদের বাসার ভাড়াটিয়া ছিলেন আলমগীর। তাঁর সঙ্গে পরকীয়া গড়ে ওঠে সীমার। এর জের ধরে ২০১২ সালের ২০ জানুয়ারি রাতে প্রেমিকের সহায়তায় স্বামীকে শ্বাসরোধে হত্যা করেন সীমা।

পরের দিন নিহতের ভাই রাখাল সরকার বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় স্ত্রী সীমা ও আলমগীরসহ মোট চারজনকে আসামি করা হয়।

পুলিশ তদন্ত শেষে তিনজনের বিরুদ্ধে একই বছরের ২৯ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করে। পরবর্তী সময়ে ১৭ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ দুজনকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মুহাম্মদ সাইফুল আলম রায়ে সন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেন, দৃষ্টান্তমূলক শাস্তি হওয়ায় ভবিষ্যতে কেউ আর এমন ঘটনা ঘটানোর সাহস পাবে না।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি