মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
এক নারীকে বাঁচাতে দুই ভাইয়ের প্রাণ উৎসর্গ
Published : Friday, 13 October, 2017 at 7:11 PM

এক নারীকে বাঁচাতে দুই ভাইয়ের প্রাণ উৎসর্গবিদ্যুতের তারে জড়িয়ে গেছেন এক নারী। প্রাণে বাঁচতে করছেন চিৎকার। শুনে ছুটে গেলেন দুই ভাই। ওই নারীকে তারা বাঁচিয়েছেন ঠিকই। কিন্তু বাঁচতে পারলেন না তাদের কেউই।   
ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের কুলিয়ারচরে। বরিবার সকাল আটটার দিকে এই দুই ভাইয়ের মৃত্যুতে গোটা এলাকাতেই শোকের ছায় নেমেছে।
প্রাণ হারানো দুই ভাই হলেন ৩০ বছর বয়সী রাজন ঘোষ এবং ২০ বছর বয়সী সুজন ঘোষ। তাদের মৃত্যুতে মুষড়ে পড়েছেন তার স্বজন এবং পরিচিত জনরা।
অন্যের জীবন বাঁচাতে নিজের জীবনের ঝুঁকি নেয়ার ঘটনা খুব একট ঘটে না। গত ২১ নভেম্বর নারায়নগঞ্জের চাষাড়া রেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে আত্মহত্যার চেষ্টায় রত যুবক মামুনকে বাঁচাতে ছুটে গিয়েছিলেন গেইটম্যান বেলাল হোসেন। মামুনকে বাঁচিয়ে একটুর জন্য বেঁচে গেছেন বেলাল নিজেও।
তবে কুলিয়ারচরে দুই ভাইয়ের আর বেঁচে থাকা হলো না।
কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী মিজানুজ্জামান
জানান, সকাল সাড়ে সাতটার দিকে বাড়ির উঠানে তারে কাপড় মেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন মীরা রানী সেন নামে একজন। এ সময় তিনি চিৎকারে দিলে ছুটে যান সুজন ঘোষ। তিনি ওই নারীকে জাপটে ধরে তার থেকে বাঁচাতে চেষ্টা করেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন তিনি নিজেও। ঘটনাটি দেখে ছুটে যান সুজনের বড় ভাই রাজনও। ওই নারী ও তার নিজ ভাইকে বাঁচানোর চেষ্টায় বিদ্যুতায়িত হয়ে পড়েন তিনি নিজেও।
ঘটনাটি দেখে ছুটে আসেন অন্যরাও। তারাই সুজন ও রাজনকে নিয়ে যান কুলিয়ারচর হাসপাতালে। কিন্তু সেখানকার চিকিৎসক তাদেরকে কোনো ভালো খবর দিতে পারেননি। হাসপাতালে পৌঁছার আগেই মারা গেছেন দুই ভাই।
পরে সুজন ও রাজনের মরদেহ বাড়িতে পৌঁছলে এক হৃদয় বিদারক পরিস্থিতির তৈরি হয়। স্বজনরা সবাই কান্নায় ভেঙে পড়ে আহাজারি করতে থাকেন। অন্যরা এসময় তাদেরকে শান্তনা দেওয়ার চেষ্টা করেন।
যাকে বাঁচাতে গিয়ে দুই ভাই প্রাণ দিয়েছেন, সেই মীরা রানী সেন এখন পুরোপুরি সুস্থ আছেন। তবে এই ঘটনাটি মানতে পারছেন না তিনি নিজেও। তার জন্য দুই জনের প্রাণ দেয়ার ঘটনাটি বলে কেঁদে চলছেন তিনিও।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি