মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
পাবনায় হত্যা মামলায় চারজনের যাবজ্জীবন
Published : Friday, 13 October, 2017 at 7:10 PM

পাবনায় হত্যা মামলায় চারজনের যাবজ্জীবনপাবনায় আওয়ামী লীগ নেতা তারেক আলী হত্যা মামলার চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া মামলায় দুইজনকে খালাস দেয়া হয়েছে। পাবনার স্পেশাল জজ আদালতের বিচারক লিয়াকত আলী মোল্লা বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এই রায় দেন। সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের বকশীপুর গ্রামের আব্দুল হামিদ খাঁর ছেলে আতিক হোসেন, গয়েশপুর ইউনিয়নের হরিনারায়নপুর গ্রামের তাহের আমিনের ছেলে মকবুল হোসেন, জোতগড়ি জালালপুর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে আসলাম উদ্দিন এবং মনোহরপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে তুরি কানা।
সরকারপক্ষের আইনজীবী খন্দকার আহমেদ রকিব জানান, ২০০৫ সালের ২৬ ফেব্রুয়ারি সদর উপজেলার জালালপুর বাজারে প্রকাশ্য দিবালোকে আওয়ামী লীগ নেতা তারেক আলীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে চরমপন্থী সন্ত্রাসীরা। এ ঘটনায় তার ভাই হারুন খাঁ বাদী হয়ে সদর থানায় ১১ জনকে আসামি করে একটি মামলা করেন। দীর্ঘ সাক্ষ্যপ্রমাণ শেষে বৃহস্পতিবার পাবনার স্পেশাল জজ আদালতের বিচারক লিয়াকত আলী মোল্লা চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। এছাড়া দুইজনকে বেকসুর খালাস দেন। মামলায় সরকারপক্ষের আইনজীবী ছিলেন খন্দকার আহমেদ রকিব। আসামিপক্ষের আইনজীবী ছিলেন সনৎ কুমার রায়। সাজাপ্রাপ্ত আসামিরা সবাই বর্তমানে পলাতক রয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি