শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
শনিবার দেশব্যাপী বিক্ষোভ ডেকেছে যুবদল
Published : Friday, 13 October, 2017 at 7:05 PM

শনিবার দেশব্যাপী বিক্ষোভ ডেকেছে যুবদলদুই মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে শনিবার দেশব্যাপী বিক্ষোভ ডেকেছে যুবদল।
বৃহস্পতিবার গ্রেপ্তারি পরোয়ানা জারির পর যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এই কর্মসূচি ঘোষণা করেন।
যুদ্ধাপরাধীদের মদদ দেয়ার অভিযোগে করা মানহানির মামলায় আজ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে ঢাকা মহানগর হাকিম নুরনবী। একইদিনে জিয়া অরফানেজ ট্রাস্ট দুনীতি মামলায় খালেদা জিয়াকে গ্রেপ্তার করতে পরোয়ানা জারি করে বকশিবাজারে আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত ঢাকার পঞ্চম বিশেষ জজ ড. মো. আখতারুজ্জামানের আদালত। এরপরই যুবদল হরতালের ডাক দেয়। যুবদল ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার দেশের সকল বিভাগীয় সদর ও সকল জেলা শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।
শনিবারের বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচি পালন করার জন্য যুবদলের মহানগর ও জেলা সংশ্লিষ্ট সকল নেতৃবৃন্দকে নির্দেশ দেয়া হয়েছে।



সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি