মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
জামায়াতের হরতালে সাড়া নেই
Published : Friday, 13 October, 2017 at 7:05 PM

জামায়াতের হরতালে সাড়া নেইদলীয় আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ আট নেতাকে গ্রেপ্তার ও রিমান্ডের প্রতিবাদে ডাকা হরতালে কোনো সাড়া দেখা যায়নি। ঢাকা ও মহাসড়কগুলোয় যান চলাচল স্বাভাবিক যান চলাচল রয়েছে।
ঢাকা বা বিভাগীয় জেলা শহরগুলোয় কোনো সহিংসতার খবর পাওয়া যায়নি। সকালে কিছুটা কম থাকলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে গণপরিবহন বাড়ছে। গাবতলী, সায়েদাবাদ এবং মহাখালী বাস টার্মিনালে খোঁজ নিয়ে জানা গেছে, সকাল থেকেই দুর পাল্লার যানবাহন চলাচল করছে। রাজশাহী, সিলেট, খুলনা ও চট্টগ্রাম থেকে সংবাদদাতারা জানিয়েছেন, এসব এলাকায়ও স্বাভাবিক পরিস্থিতি রয়েছে।
গোপনে বৈঠক করে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে গত সোমবার রাতে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে মকবুলসহ আটজনকে গ্রেপ্তার করা হয়। রাজধানীর কদমতলী থানায় গত ৩০ সেপ্টেম্বর দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় আজ তাদের আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানায় পুলিশ। আদালত দুই মামলায় পাঁচ দিন করে প্রত্যেকের রিমান্ড মঞ্জুর করেছে। এরই প্রতিবাদে আজ সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল ডাকে জামায়াত।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি