মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
নতুন ছবিতে হৃতিক-বাণী
Published : Thursday, 12 October, 2017 at 6:29 PM

নতুন ছবিতে হৃতিক-বাণীমনীষ শর্মা পরিচালিত ‘শুদ্ধ দেশি রোমান্স’ ছবির মধ্য দিয়ে ২০১৩ সালে বলিউডে পা রেখেছেন বাণী কাপুর। বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি ছবিটি। সর্বশেষ ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘বেফিকরে’তে দেখা গেছে তাকে। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন রণবীর সিং।

এবার বলিউড সুপারস্টার হৃতিক রোশানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন বাণী কাপুর। রোমান্স করতে দেখা যাবে তাদের। অ্যাকশন ও কমেডি ঘরানার এ সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

এ প্রসঙ্গে নির্মাতা সিদ্ধার্থ আনন্দ বলেন, ‘ছবিতে হৃতিক রোশান ও টাইগার শ্রুফের মতো দু’জন হার্টথ্রব অভিনেতা রয়েছেন। কিন্তু একজন নায়িকা দেখা যাবে হৃতিকের বিপরীতে। এই নায়িকা চরিত্রের জন্য একজন অল্প বয়সী তরুণী খুঁজছিলাম এবং একজন পেয়েও গেছি। তিনি বাণী কাপুর। অভিনেত্রী হিসেবে বাণীকে আমাদের পছন্দ। মিটিং শেষে আমি বুঝাতে পেরেছি তিনি আমাদের চলচ্চিত্রের জন্য সেরা।’

নাম ঠিক না হওয়া ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ২৫ জানুয়ারি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি