শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
ভুল করে গুজরাটের 'লেডিস' টয়লেটে রাহুল গান্ধী!?
Published : Friday, 13 October, 2017 at 5:37 PM


 ভুল করে গুজরাটের 'লেডিস' টয়লেটে রাহুল গান্ধী!?আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারতের গুজরাটে বিধানসভা নির্বাচনের আগে সেই রাজ্যে সফরে গিয়ে নরেন্দ্র মোদির বিরুদ্ধে কথার আক্রমণ শানাচ্ছেন তিনি। কিন্তু এই সফরেই এমন একটি কাণ্ড করে ফেলেছেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী, যার জন্য হাসির খোরাক হতে হচ্ছে তাকে।
 

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, গুজরাটের উদেপুর জেলায় প্রচারের ফাঁকে লেডিস টয়লেটে ঢুকে পড়ছেন রাহুল। এই ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে ভাইরাল হয়ে গিয়েছে। বিজেপি শিবিরে কেউ কেউ বলছেন, যে দলের নেতা পুরুষ ও নারীদের শৌচাগার চিনতে পারেন না, তার দল রাজ্য চালাএ অক্ষম। ?

জানা গেছে, সফর চলাকালীন উদেপুর জেলায় যুবক যুবতীদের সঙ্গে কথা বলার জন্য গিয়েছিলেন রাহুল। সভা শেষ করার পরে অডিটোরিয়ামের লেডিস টয়লেটে ঢুকে পড়েন। সম্ভবত গুজরাটি পড়তে না পারার কারণেই এই ভুল হয়। তাছাড়া ওই টয়লেটের দরজায় নারী বা পুরুষের কোনও ছবি দেওয়া ছিল না। 

যদিও গুজরাটিতে লেডিস টয়লেট লেখা ছিল। তবে গুজরাটি পড়তে না জানায় রাহুল সেই পোস্টারের নির্দেশ বোঝেননি।
এবং ভুল করেই নারীদের টয়লেটে ঢুকে পড়েন। রাহুলের নিরাপত্তারক্ষীরা ভুল ভাঙিয়ে টয়লেট থেকে বের করে আনেন তাকে। ততক্ষণে ছবি ও ভিডিও উঠে গেছে।
 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি