মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
একরাম হত্যা মামলায় তদন্ত কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ শুরু, পরবর্তী তারিখ আজ
Published : Thursday, 12 October, 2017 at 10:13 PM

একরাম হত্যা মামলায় তদন্ত কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ শুরু, পরবর্তী তারিখ আজফেনী প্রতিনিধি॥
ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি একরামুল হক হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও তৎকালীন ফেনী মডেল থানার ওসি (তদন্ত)আবুল কালাম আজাদের সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। তিনি বুধবার জেলা ও দায়রা জজ আমিনুল হকের আদালতে উপস্থিত হয়ে সাক্ষ্য দেন। আজ ১২ অক্টোবর পুণরায় তাঁর সাক্ষ্যগ্রহণ শুরু হবে। ওই দিন একরামুল হক একরাম হত্যা মামলার জামিনে থাকা আসামীদের মধ্যে আবিদুল ইসলাম আবিদ ছাড়া বাকী আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। ফেনী জজ আদালতের সরকারি আইনজীবী (পিপি) হাফেজ আহাম্মদএই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন,‘একরাম হত্যা মামলায় ৫৯ জন সাক্ষীর মধ্যে এ পর্যন্ত ৫০ জন সাক্ষী সাক্ষ্য দিয়েছেন। এ মামলার অভিযোগ পত্রভুক্ত ৫৬ জন আসামির মধ্যে ৪৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছেন। তাদের মধ্যে ২৮ জন কারাগারে, ১৭ জন জামিনে ও ১১ জন পলাতক রয়েছেন।
বুধবার ফেনী কারাগারে থাকা ২৮ জন আসামিকে কড়া নিরাপত্তার মধ্যে আদালতে হাজির করা হয়। এ ছাড়া জামিনে থাকা ১৭ জন আসামির মধ্যে আবিদ ছাড়া ১৬ জন আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। পরে ২৮ জনকে আবারও কারাগারে নিয়ে যাওয়া হয়।
উল্লেখ্য ::২০১৪ সালের ২০ মে ফেনী শহরের একাডেমি এলাকায় দিনের বেলায় প্রকাশ্যে চেয়ারম্যান একরামুল হকের গাড়ির গতিরোধ করে তাকে কুপিয়ে, গুলি করে ও গাড়িসহ পুড়িয়ে হত্যা করা হয়।
এ ঘটনায় চেয়ারম্যান একরামুল হকের ভাই রেজাউল হক জসিম বাদী হয়ে বিএনপি নেতা মাহতাব উদ্দিন চৌধুরী ওরফে মিনার চৌধুরীসহ অজ্ঞাত ৩০-৩৫ জনকে আসামি করে ফেনী সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি