মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
সিনহার জন্য গওহর রিজভী বিপাকে
Published : Tuesday, 10 October, 2017 at 9:07 PM, Update: 11.10.2017 6:46:31 PM

সিনহার জন্য গওহর রিজভী বিপাকেজয়নাল হাজারী॥ পররাষ্ট্র বিষায়ক উপদেষ্টা গওহর রিজভী ভয়ংকর বিপদে পড়েছেন। তিনি প্রধান বিচারপতি সিনহাকে নিয়ে শুরুতে যে বিতর্ক শুরু হয়েছিল তাতে আগা-গোড়াই সিনহার পক্ষে ছিলেন। সংসদে এবং আ.লীগ নেতারা সভা-সমিতিতে যখন বিষোদগার করছিলেন গওহর রিজভী তখন তাদের বিরুদ্ধে সমালোচনা মুখোর ছিলেন। গওহর রিজভী প্রায়ই বলতেন বিচারপতি সিনহা আমাদের লোক। অনাহুত লোকটাকে খেপিয়ে দেয়া হচ্ছে।  এবারের ঈদের দিনও গণভবনের ঈদ আয়োজনে অনেকের সঙ্গে আলাপ করতে গিয়ে তিনি পরিষ্কার বলেছেন আ.লীগ নেতারা ভুল করছেন। এটা আ.লীগের জন্য ক্ষতিকর হবে। একই জায়গায় সিনিয়র আইনজীবি বাসেত মজুমদার যখন সিনহার বিরুদ্ধে কঠোর মনোভাব ব্যক্ত করছিলেন তখন রিজভী তার বিপক্ষে অবস্থান নেন। সিনহা ছুটিতে যাওয়ার পরও রিজভীর অবস্থান পাল্টায়নি।
সিনহার জন্য গওহর রিজভী বিপাকেসিনহাবাবুর এই ছুটি যে শেষ ছুটি এটি জানবার পরও গওহর রিজভীর একই ভূমিকা থাকায় আ.লীগের একটি মহল রিজভীকে উপদেষ্টা মন্ডলি থেকে বাদ দেয়ার দাবি তুলছেন। তবে গওহর রিজভী অত্যন্ত সৎ ও অভিজ্ঞ ব্যক্তি। গওহর রিজভী খুবই সাদা-সিদাভাবে সকলের সঙ্গে মিশেন । তিনি মনে প্যাচ রেখে কোন কথা বা কাজ করেন না। ইতিপূর্বেও আব্দুল আউয়াল মিন্টুর ঘনিষ্ঠ আত্মীয় বা বেয়াই হওয়ার কারণেও তাকে উপদেষ্টা পরিষধ থেকে বাদ দেয়ার কথা উঠেছিল। উপদেষ্টা পরিষদে থাকা না থাকাকে গওহর রিজভী কোন গুরুত্বই দেন না। গওহর রিজভীকে জননেত্রী শেখ হাসিনা আগ-গোড়াই একজন ভাল মানুষ বিবেচনা করেন। সুতরাং বিষয়টি কোন দিকে গড়ায় সেটি এখন দেখার বিষয়।  



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি