মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
মিশন নিয়েই লন্ডনে অবস্থান করছেন সৈয়দ আশরাফ
Published : Thursday, 14 September, 2017 at 2:34 AM

মিশন নিয়েই লন্ডনে অবস্থান করছেন সৈয়দ আশরাফজনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। সরকার ও আওয়ামী লীগের একটি মিশন নিয়েই তিনি সেখানে অবস্থান করছেন। ইংল্যান্ডে অবস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গেও তিনি বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা করছেন বলে  নিশ্চিত করেছে আওয়ামী লীগের একটি নির্ভরযোগ্য সূত্র।

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বর্তমানে লন্ডন সফরে রয়েছেন। এদিক বিবেচনায় শেখ হাসিনার ঘনিষ্ঠজন ও আস্থাভাজন একজন নেতাকে বিশেষ দায়িত্ব দিয়েই লন্ডনে পাঠানো হয়েছে।

এছাড়া, ব্রিটেনের রাজনৈতিক দলগুলোর নেতা এবং বাংলাদেশি বংশোদ্ভুত নেতাদের সঙ্গেও নিবিড় যোগাযোগ রক্ষা করছেন তিনি। এছাড়া ইউরোপ আওয়ামী লীগের নেতারাও আগামী নির্বাচনকে সামনে রেখে কি কি করণীয় সেসব বিষয়ে সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে বৈঠক করছেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের পরিবার লন্ডনেই থাকেন। এ মাসের ২৭ তারিখ তার দেশে ফেরার কথা রয়েছে।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি