মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
রংপুর সিটি নির্বাচনে আ’লীগ প্রার্থীর পক্ষে ভোট চাইলেন সাকিব
Published : Wednesday, 13 September, 2017 at 11:08 PM

রংপুর সিটি  নির্বাচনে আ’লীগ প্রার্থীর পক্ষে ভোট চাইলেন সাকিবআসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য রাশেক রহমানের পক্ষে ভোট চেয়েছেন। ওই সময় ভিড় সামলাতে পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। 

আজ দুপুরে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এক যুব সমাবেশ ও প্রীতি ম্যাচে তিনি উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে তিনি ভোট চান। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সেখানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাশেক রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক তাবিউর রহমান প্রধান প্রমুখ। এসময় সাকিব আল হাসান তার বক্তব্যে বলেন, ‘আপনারা আমাকে এতো ভালোবাসেন তা আমি জানতাম না।

 আমার জন্য দোয়া করবেন। এই অনুষ্ঠানের আয়োজন রাশেক রহমান ভালো মানুষ। তার সাথে থাকবেন। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে তাকে ভোট দিবেন। তাহলে তিনি আপনাদের অনেক উন্নয়ন করবেন’। এদিকে সকাল থেকেই সাকিবকে দেখতে ক্যাম্পাসে বিভিন্ন শ্রেণী পেশার কয়েক হাজার মানুষ জড়ো হন। পরে একটি প্রীতি ম্যাচে অংশ নেন সাকিব আল হাসান। তবে অনুষ্ঠানের শেষের দিকে ভিড় নিয়ে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ লাঠি চার্জ শুরু করলে ক্যাম্পাস জুড়ে দৌঁড়াদৌড়ি শুরু হয়। এ সময় বিক্ষুব্ধরা বেশ কিছু চেয়ার ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায় নির্ধারিত ক্রিকেট কর্মশালাটি অনুষ্ঠিত হয়নি। বিশ্ববিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনচার্জ সরকার মুহিব্বুল হাসান ঢাকাটাইমসকে জানান, ‘উৎসুক জনতা বিশৃঙ্খলা করার চেষ্টা করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মৃদু লাঠি চার্জ করা হয়’।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি