মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
নতুন মাইলফলকে শাকিব-বুবলির ‘দিল দিল দিল’
Published : Thursday, 14 September, 2017 at 7:25 PM

নতুন মাইলফলকে শাকিব-বুবলির ‘দিল দিল দিল’ বিনোদন ডেস্ক ॥
গত কোরবানির ঈদে ইউটিউবে ঝড় তুলেছিল বসগিরি ছবির ‘দিল দিল দিল’ শিরোনামের গানটি। চমৎকার কথামালায় সাজানো এই গানের শাকিব খান ও বুবলির নাচ রীতিমত চমকে দিয়েছিল সবাইকে।
ললিপপের ইউটিউব চ্যানেলে প্রকাশিত এ গানটি তখন মাত্র ১ দিনেই ২ লাখেরও বেশিবার দেখেছিল দর্শকরা। এক বছর পর আবারও আলোচনায় গানটি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি দেখে ফেলেছেন ১ কোটি ৯৪ লাখ ৬০ হাজার ৮৪১ জন দর্শক। আর মাত্র সাড়ে ৫ লাখ দর্শক হলে প্রথম বাংলা গান হিসেবে ইউটিউবে ২ কোটির মাইলফলক স্পর্শ করবে 'দিল দিল দিল'।
এ প্রসঙ্গে নিজের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন বুবলি। তিনি লিখেছেন, সবাইকে অভিবাদন !! ইউটিউব চ্যানেলে প্রথম এবং একমাত্র বাংলা গান হিসেবে ২ কোটির মাইলফলক উদযাপনের জন্য প্রস্তুত থাকেন... 'দিল দিল দিল' গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান এবং কনা। গানের কথা লিখেছেন কবির বকুল। সুর করেছেন শওকত আলী।
বলিউডের আদিল শেখের কোরিওগ্রাফিতে ‘দিল দিল দিল’ গানটি থাইল্যান্ডের বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্য ধারণ করা হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি