মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
জুটি বেঁধে ইন্দোনেশিয়ায় নিলয়-সারিকা
Published : Thursday, 14 September, 2017 at 7:24 PM

জুটি বেঁধে ইন্দোনেশিয়ায় নিলয়-সারিকাবিনোদন প্রতিবেদক ॥
ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ নিলয় আলমগীর ও সারিকা। হাল প্রজন্মের এই দুই তারকা ঈদের অবকাশ কাটিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন আবারও অভিনয় নিয়ে। সম্প্রতি জুটি হয়ে একটি নাটকে কাজ করেছেন। নাম ‘আকাশ গঙ্গা’। দয়াল সাহার রচনায় এটি পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক। বর্তমানে ইন্দোনেশিয়াতে রয়েছেন নিলয়-সারিকা। সেখানে সব লোকেশনে রোমান্টিক প্রেমের গল্পের নাটকটির শুটিং করছেন তারা।
‘আকাশ গঙ্গা’ নাটকে নিলয়কে দেখা যাবে একজন চিত্রশিল্পীর ভূমিকায়। নাটকের গল্পে দেখা যাবে, বাংলাদেশের বিখ্যাত আঁকিয়ে অরিন। হেনা ইন্দোনেশিয়ার ক্যাপিটালে বসবাসরত আইনজীবী। বেশ কয়েক বছর ধরেই দুজনের পরিচয় ও নিয়মিত আলাপ চলে। একদিন হটাৎ করেই জাকার্তার এক পর্যটন কটেজে ঘুরতে আসে অরিন। সেখানকার নৈসর্গিক পরিবেশে বিমুগ্ধ হয়ে নিজের ক্যানভাসে একে ফেলে কোনো এক অচেনা সুন্দরীর মুখ। ক্রমেই অরিনকে চমকে দিয়ে পেছন থেকে উঁকি দেয় ক্যানভাসে আঁকা সেই মুখটি। মেয়েটির নাম এনিসা। অরিনকে আরো চমকে দিয়ে অনবরত বাংলায় কথা বলতে থাকে মেয়েটি। পরিচয়ের পর বাড়ে সখ্যতা। সাদা বালি আর নীল জলের দেশে এনিসা খুলে বলে তার বাঙালি মায়ের গল্প, তার বেঁচে থাকার গল্প।
অরিন খুঁজে পায় তার ছবি আঁকার রসদ। তবে সবাইকে চমকে দিয়ে সেখানে হাজির হয় হেনাও। ডজন খানেক অভিযোগ সাজিয়ে অরিনকে নাস্তানাবুদ করে ফেলে। ওদিকে সুযোগ পেলেই অরিনের শিল্পী চোখ দুটো শুধু এনিসাকেই খুঁজে ফেরে।
 এই দুজনের মাখামাখিতে সন্দেহ বাড়ে হেনার। সে গোয়েন্দার মতো অরিনের পিছে লেগে থাকে। হঠাৎ অদ্ভূত এক সত্যের মুখোমুখি হয় অরিন। এগিয়ে চলে গল্প।
নির্মতা মানিক জানালেন, ‘দর্শকদের ভিন্ন স্বাদের একটি গল্পে নাটকের বিনোদন দিতে এই নাটকটি নির্মাণ করেছি। এখানে গল্প ও নির্মাণের মুন্সিয়ানা পাবেন তারা। নিলয় ও সারিকা খুব ভালো কাজ করেছেন। তাদের ভক্তরা উপভোগ করবেন বলেই বিশ্বাস।’


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি