মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
শেখ হাসিনাকে হত্যার হুমকি
Published : Wednesday, 13 September, 2017 at 9:09 PM

শেখ হাসিনাকে হত্যার হুমকিস্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে আবারো হত্যার হুমকি দেয়া হয়েছে। সংযুক্ত আরব আমিরাত থেকে হৃদয় আহম্মেদ নামের এক স্বঘোষিত শিবির কর্মী সাবিনা ইয়াসমিন দোলাকে যোগাযোগ মাধ্যম ইমুতে কক্সবাজার রোহিঙ্গাদের দেখতে গেলে সেখানে তাকে বোমা মেরে উড়িয়ে দেয়া হবে বলে হুমকি দেয়া হয়েছে। আরব আমিরাতের ০০৯৭১৫৬৫৯২২৬৮৪ এই নম্বর থেকে সাবিনা ইয়াসমিন দোলার ইমুতে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়া হুমকিদাতা নিজেকে শিবির নেতা বলে পরিচয় দিয়ে বলে লিখেছেন আগামীকাল (আজ মঙ্গলবার) তোর নেত্রী রোহিঙ্গা দেখতে যাবে ওখানেই তোর নেত্রীকে বোমা মেরে মেরে ফেলব। সংসদ টেলিভিশনের প্রযোজক মাকসুদা সুলতানা ঐক্য তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, দুবাইতে অবস্থানরত সকল মুজিব সৈনিক ভাইদের প্রতি অনুরোধ এই নাম্বারের হুমকি দাতা ব্যক্তিকে খুঁজে বের করে প্রশাসনের হাতে হস্তান্তর করুন নইতো বাংলাদেশ কনস্যুলেটরকে বিষয়টি অবগত করুন...!!! উল্লেখ্য, বিষয়টি অবহিত করেছেন সংসদ টেলিভিশনের প্রযোজক মাকসুদা সুলতানা ঐক্য এবং এ প্রতিবেদককে স্ক্রিনশটগুলো পাঠিয়েছেন। এদিকে কক্সবাজার উখিয়ার কুতুপালং শরণার্থী শিবিরে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্যাতিত রোহিঙ্গাদের ওপর মিয়ানমারের সেনাবাহিনীর বর্বরোচিত ও নারকীয় তাণ্ডব, নির্বিচারে হত্যা, লুণ্ঠন ও ধর্ষণের বর্ণনা শুনে অশ্রুসিক্ত হয়ে পড়েন প্রধানমন্ত্রী। রোহিঙ্গা এক শিশু প্রধানমন্ত্রীকে তার পরিবারের ওপর সে দেশের সেনাবাহিনীর নির্যাতনের কথা জানান। শিশুটি জানায়, তাদের জোর করে বাড়ি থেকে বের করে দিয়ে আগুন দেয়া হয়। তার বাবাকে গুলি করে হত্যা করা হয়। নিষ্ঠুর নির্যাতনের হাত থেকে রেহাই পায়নি শিশুটিও। তার নাকে আঘাত করে থেঁতলে দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সময় অশ্রুসিক্ত নয়নে ওই শিশুকে বুকে জড়িয়ে নেন। তাকে সান্ত্বনা দেন। নির্যাতিত নারী ও শিশুদের কথা শুনে প্রধানমন্ত্রী তাদের সবধরনের সাহায্য-সহযোগিতা দেয়ার আশ্বাস দেন। মঙ্গলবার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকা থেকে রওনা হয়ে প্রথমে কক্সবাজার এবং সেখান থেকে সড়কপথে উখিয়া পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে তিনি মিয়ানমারের রাখাইন রাজ্য থেকে পালিয়ে আসা দুর্ভাগা নারী, পুরুষ, শিশুদের মাঝে ত্রাণ বিতরণ করেন।




সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি