বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
পার্লামেন্ট নিয়ে প্রধান বিচারপতির প্রশ্ন করার অবকাশ নেই
Published : Sunday, 13 August, 2017 at 9:43 PM

পার্লামেন্ট নিয়ে প্রধান বিচারপতির প্রশ্ন করার অবকাশ নেইস্টাফ রিপোর্টার॥
শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পার্লামেন্ট নিয়ে প্রধান বিচারপতির প্রশ্ন করার কোনো অবকাশ নেই। দেশের বর্তমান পার্লামেন্ট যদি অবৈধ হয় তবে প্রধান বিচারপতির নিয়োগও অবৈধ। শনিবার  সকালে ১৫ আগস্ট উপলক্ষে ঝালকাঠি যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে যুবকদের মধ্যে ঋণের চেক ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ ১৯৫৪ সালে প্রভাবশালী মুসলীম লীগ সরকারকে হারিয়ে দুই বছর একক ভাবে ক্ষমতার অধিকারী ছিল। এদেশ স্বাধীন না হলেও আওয়ামী লীগ এই দেশে মাথা তুলে থাকতো, আমরা পার্লামেন্টের সদস্য থাকতাম। কিন্তু বঙ্গবন্ধুর অবদানের কারণেই একজন সাধারণ আইনজীবিও আজ দেশের প্রধান বিচারপতি হওয়ার সুযোগ পেয়েছে, মর্যাদা পেয়েছে। ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম ও পুলিশ সুপার জোবায়েদুর রহমান।
যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মিজানুর রহমানসহ আরো অনেকে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে যুবক-যুবতী ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। সৈয়দ রেফাত সিদ্দিকী (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মোঃ যোবায়ের (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৯২২৭৮৭২৭৮।
বার্তা বিভাগ: ৮১১৯২৮০, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০২-৮১৫৭৯৩৯ ই-মেইল : news.hazarika@gmail.com, বিন : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি