শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
প্রাইভেটকারে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে মাদক পাচার!
Published : Saturday, 12 August, 2017 at 8:46 PM

প্রাইভেটকারে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে মাদক পাচার!জেলা প্রতিনিধি ॥
কক্সবাজারে প্রাইভেটকারে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে প্রতারণার দায়ের একটি গাড়ি জব্দ করেছে র‌্যাব-৭ এর সদস্যরা। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার ভোর সোয়া ৪টার দিকে কক্সবাজার শহরের লিংক রোড এলাকায় এ অভিযান চালানো হয়। এ সময় ফেনসিডিল, নগদ ১০ লাখ টাকা এবং কয়েকটি মোবাইলফোনও জব্দ করা হয়।
গ্রেফতাররা হলেন- ফরিদপুর সদরের আলীপুর খা পাড়ার মোশারফ হোসেনের ছেলে মো. সাকির হোসেন সোহেল (৩১), রাজবাড়ির গোয়ালন্দ থানার জোয়ানমোল্লা পাড়ার বিশ্বনাথ ভক্তের ছেলে হরেকৃষ্ণ ভক্ত (২৬) এবং একই উপজেলার আড়তপট্টি এলাকার আলাউদ্দিনের ছেলে মো. জুয়েল রানা (৩১)। র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প অধিনায়ক মেজর রুহুল আমিন জানান, শনিবার ভোর সোয়া ৪টার দিকে কক্সবাজার সদরের লিংক রোড এলাকায় একটি চেকপোস্ট স্থাপন করেন র‌্যাব সদস্যরা।
পুলিশের মনোগ্রাম লাগানো একটি সিআরভি জিপ (ঢাকা মেট্রো ব-১১-৪৩০৯) ওই চেকপোস্ট অতিক্রম করছিল। গাড়িতে থাকা লোকজনের আচরণ সন্দেহজনক মনে হলে গাড়িতে তল্লাশি চালানো হয়।
এতে ২ বোতল ফেনসিডিল, ৬টি পুলিশ লেখা স্টিকার, ৪টি পুলিশ মনোগ্রাম, নগদ ১০ লাখ টাকা, ৫টি মোবাইল ও ৯টি সিম জব্দ করা হয়।
গ্রেফতাররা জানায়, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জিপে সামনের গ্লাসে পুলিশ স্টিকার লাগিয়ে বিভিন্ন সময় কক্সবাজারের মাদক চক্রের কাছ থেকে নেয়া ইয়াবাসহ নানা ধরনের মাদক ওই দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। তাদের বিরুদ্ধে মামলা করে জব্দকৃত মালামালসহ কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।
কক্সবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরবর্তীতে তাদের রিমান্ড আবেদন করা হবে বলেও জানান তিনি।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি