বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
মাদারীপুরে ২ নারী পাচারকারী গ্রেফতার
Published : Saturday, 12 August, 2017 at 8:45 PM

মাদারীপুরে ২ নারী পাচারকারী গ্রেফতার মাদারীপুর প্রতিনিধি ॥
গোপন সংবাদের ভিত্তিতে এক নারী উদ্ধার সহ মো. আনিচ (২৫), রেহেনা বেগম (৪৫) নামে দুই নারী পাচারকারীকে গ্রেফতার করেছে মাদারীপুরের র‌্যাব ৮। শনিবার দুপুর ১টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এই সংবাদ জানায় র‌্যাব।
র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ একটি সংঘবদ্ধ চক্র বাংলাদেশ থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে নারী পাচার করে আসছে। সংঘদ্ধ চক্রটির শিকার মূলত বাংলাদেশের নিম্ম আয়ের নারীরা। পাচারের আগে বিভিন্ন নামে প্রতারণমূলক বিবাহ, উচ্চ বেতনে চাকুরীর প্রলোভন দেখিয়ে অবৈধভাবে ভারতে নিয়ে উচ্চমূল্যে তাদের বিভিন্ন শহরে দেহ ব্যবসার জন্য বিক্রি করে দেয়। উদ্ধার হওয়া নারীকে অনেকদিন আগে বিয়ে করে ভারতে পাচার করার উদ্দেশ্যে শুক্রবার বিকালে বেনাপোল নেয়ার পথে ফরিদপুর ভাঙ্গা থেকে বাকা গ্রামের কালিয়া গ্রামের নড়াইল জেলার মো. সারেজান শেখের ছেলেকে গ্রেফতার করে এবং তার তথ্যের ভিত্তিতে একই দিন রাত ১১ টায় নড়াইল থেকে তার মাকে গ্রেফতার করা হয়।
মাদারীপুর র‌্যাব ৮ এর কোম্পানীর কমান্ডার, মেজর রাকিবুজ্জামন জানান, এই চক্রটি সংঘবদ্ধভাবে বিভিন্ন নামে প্রতারণামূলক বিবাহ, উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে ভারত নিয়ে উচ্চ মূল্যে তাদের বিভিন্ন শহরে দেহ ব্যবসার জন্য বিক্রি করে দেয়।
 আমরা গোপনে কয়েকটা টিম কাজ করে অনেক দিন যাবত এদের গ্রেফতার করার জন্য কাজ করেছি, এবং এদের আরো যারা আছে তাদের গ্রেফতার করার জন্য কাজ করে যাচ্ছি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। সৈয়দ রেফাত সিদ্দিকী (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মোঃ যোবায়ের (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৯২২৭৮৭২৭৮।
বার্তা বিভাগ: ৮১১৯২৮০, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০২-৮১৫৭৯৩৯ ই-মেইল : news.hazarika@gmail.com, বিন : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি