শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
পয়েন্ট টেবিলের শীর্ষে মিরাজের ত্রিনবাগো নাইট রাইডার্স
Published : Saturday, 12 August, 2017 at 7:42 PM

পয়েন্ট টেবিলের শীর্ষে মিরাজের ত্রিনবাগো নাইট রাইডার্সস্পোর্টস ডেস্ক ॥
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে মেহেদী হাসান মিরাজের দল ত্রিনবাগো নাইট রাইডার্স। সিপিএলের গত ম্যাচে গায়ানা অ্যামাজনকে হারিয়েছে শাহরুখ খানের দল। ঘরের মাঠে প্রথমে ব্যাট করে সাত উইকেটে ১৫৬ রান সংগ্রহ করে গায়ানা। জবাবে কলিন মুনরো ও দিনেশ রামদিন ঝড়ে ছয় বল ও সাত উইটে বাকি থাকতেই জয় নিশ্চিত করে নাইটরা। সোমবার বার্বাডোস ট্রাইডেন্টসের বিপক্ষে নামবে ত্রিনবাগো। এ পর্যন্ত চার ম্যাচে তিনটি জয় পেল দলটি। তবে কোনো ম্যাচেই মাঠে নামা হয়নি টাইগার অলরাউন্ডার মিরাজের।
গায়ানার দেওয়া ১৫৭ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো হয়নি ত্রিনবাগোর। প্রথম বলেই ফিরে যান আগের দুই ম্যাচের জয়ের নায়ক বেন্ডন ম্যাককালাম। পাকিস্তানি পেসার সোহেল তানভীর ফেরান তাঁকে। এরপর হঠাৎই ব্যাটসম্যান হয়ে ওঠা সুনিল নারাইনকে নিয়ে ৭৯ রানের জুটি বাঁধেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান কলিন মুনরো। ২২ বলে ২৩ রান  করে নারাইন ফিরলেও মুনরো কিন্তু খেলেগেছেন নিজের মতোই।
নারাইন আউট হওয়ার পর ব্রাভোকে নিয়ে এগুতে থাকেন মুনরো। এই জুটিতে আসে ২৭ রান। ব্রাভো আউট হলে দিনেশ রামদিন ও কলিন মুনরো মিলে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন। ৪৭ বলে পাঁচটি চার ও সমান ছক্কায় ৭০ রান করে অপরাজিত থাকেন কলিন মুনরো আর রামদিন করেন ৪২ রান।
এর আগে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড় তোলেন চ্যাডউইক ওয়ালটন ও কিউই ব্যাটসম্যান মার্টিন গাপটিল। তিন ওভারেই এই দুজন সংগ্রহ করেন ৪০ রান। তবে এর পরই বদলে যায় ম্যাচের অবস্থা। পাক স্পিনার শাদাব খানের ঘূর্ণিতে বিপর্যস্ত হন গায়ানার ব্যাটসম্যানরা। ২৮ রানে চার উইকেটে নিয়ে গায়ানার রানের চাকাটা টেনে ধরেন তিনি। এ ছাড়া অপর স্পিনার সুনিল নারাইন নেন দুটি উইকেট। এই দুজনের বোলিং তোপে মাত্র ১৫৬ রানে শেষ হয় গায়ানার ইনিংস। সর্বোচ্চ ৩৪ রান করেন ওপেনার ওয়ালটন। এ ছাড়া গাপটিল ২৪ ও রোশন প্রিমাস করেন ২৩ রান।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি