সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে আর্সেনালের জয়
Published : Saturday, 12 August, 2017 at 7:38 PM

সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে আর্সেনালের জয়ক্রীড়া প্রতিবেদক ॥
প্রথম ম্যাচ থেকেই জমে উঠল ইংলিশ প্রিমিয়ার লিগ। নতুন মৌসুমের প্রথম ম্যাচে মাঠে নেমেছিল লিস্টার সিটি ও আর্সেনাল। দুই দল মিলে গোল করল সাতটি। সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে জয়  পেয়েছে আর্সেনাল। লিস্টারকে ৪-৩ গোলে হারিয়ে মৌসুমে শুভ সূচনা করল এমিরেটসের দলটি। নিজেদের মাঠে প্রায় ৬০ হাজার দর্শককে হতাশ করেননি গিরুদ, র?্যামজেরা। শুরু থেকেই শেষ পর্যন্ত আধিপত্য বজায় রেখে খেলেছে গত মৌসুমে পঞ্চম অবস্থানে থাকা দলটি।
এমিরেটসে প্রথমে গোলের সূচনা করে আর্সেনাল। দর্শক-ফুটবলারদের গোলের রেশ না ভাঙতেই গোল করে বসেন গানারদের নতুন রিক্রুট আলেজান্দ্রে লাকাজেত্তে। ম্যাচের দ্বিতীয় মিনিটেই দারুণ এক হেডে গোল করেন অলিম্পিক লিও থেকে আর্সেনালে আসা এই ফরাসি ফরোয়ার্ড। এলনেনির ক্রস থেকে বল পেয়ে দুরন্ত গতির এক হেড করেন তিনি। আর্সেনালের এই খুশি টিকে থাকে মাত্র তিন মিনিট আবার হেডেই গোল পরিশোধ করে লিস্টার। জাপানি তারকা শিনজি ওকাঝাকির দারুণ এক হেডে সমতায় ফেরে সফরকারীরা। এরপর ম্যাচের প্রথমার্ধেই লিড নেয় লিস্টার। দলটিকে প্রিমিয়ার লিগ জেতানো  নায়ক জিমি ভার্ডি গোল করে দলকে এগিয়ে দেন। ২৯তম মিনিটে আলব্রিগটনের নিখুঁত ক্রস থেকে বল পেয়ে জালে জড়িয়ে দেন ইংলিশ তারকা।  এবার গোল করেন দানি ওয়েলব্যাক। জটলার মধ্যে বল পেয়ে ওয়েলব্যাককে বল দেন লাকাজেত্তে। ফাঁকা গোলপোস্টে বল জড়াতে সময় নেননি ইংলিশ তারকা।দ্বিতীয়ার্ধে গোলের শুরু করে লিস্টার। ৫৬তম মিরিটে কর্নার থেকে পাওয়া বলে হেড করেন ভার্ডি। আর্সেনাল গোলরক্ষক পিওতর চেকের চেয়ে দেখা ছাড়া আর কিছু করার ছিল না। এই গোলে জয়ের স্বপ্ন দেখছিল লিস্টার। তবে শেষ সাত মিনিটে দুটি গোল হজম করে স্বপ্নভঙ্গ হয় প্রিমিয়ার লিগে রূপকথার মতো উঠে আসা লিস্টারের।শেষ ২০ মিনিটে অন্তত চারটি গোল বাঁচানো কাসপার সিমেচেলে ৮৩তম মিনিটে আর দলকে বাঁচাতে পারেননি।
অ্যারন র?্যামসের বুলেটের গতিরমতো শটটা ঠেকানোর  উপায় ছিল না তাঁর। এরপর ৮৫ মিনিটে কর্নার থেকে ভেসে আসা বলে হেড করেন গিরুদ। গোলবারে লেগে বল জড়িয়ে যায় জালে।
প্রিমিয়ার লিগে আজ লিভারপুল, চেলসি, ম্যানচেস্টার সিটির মতো বড় দলগুলো মাঠে নামবে। ওয়াটঢোর্ডের প্রতিপক্ষ লিভারপুল, চেলসি খেলবে বার্নলির বিপক্ষে, সিটি খেলবে ব্রাইটস অ্যান্ড হোভের বিপক্ষে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি