মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
পাক সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসহ নিহত ২
Published : Monday, 17 July, 2017 at 8:43 PM

পাক সেনাবাহিনীর গুলিতে ভারতীয় সেনাসহ নিহত ২আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মিরের পুঞ্চ ও রাজৌরি সীমান্তে পাক সেনাবাহিনীর গুলিতে ভারতীয় এক সেনাসহ অন্তত দুই জনের প্রাণহানি ঘটেছে। সোমবার পৃথক এ ঘটনায় আহত হয়েছে আরো কমপক্ষে দুই বেসামরিক নাগরিক।
এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, পুঞ্চ এবং রাজৌরি সেক্টরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে সাত বছর বয়সী এক মেয়ে শিশু ও ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান নিহত হয়েছে।
পুঞ্চ এবং রাজৌরি সেক্টরে পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে সাত বছর বয়সী এক মেয়ে শিশু ও ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান নিহত : এনডিটিভি পুলিশ বলছে, জম্মু-কাশ্মিরের রাজৌরি জেলার মানজাকোটে গোলাগুলির সময় দুই বেসামরিক নাগরিক আহত হয়েছে।  পুঞ্চের বালাকোট ও রাজৌরির মানজাকোটে এমন এক সময় পাক সেনাবাহিনীর সঙ্গে ভারতীয় সেনাবাহিনীর গোলাগুলির ঘটনা ঘটল; যখন একই দিনে দুই দেশের সেনাবাহিনীর ডিরেক্টর জেনারেলরা টেলিফোনে কথা বলেছেন।  ভারতীয় সেনাবাহিনী বলছে, দুই দেশের সেনাবাহিনীর শীর্ষ কর্মকর্তারা টেলিফোনে সীমান্ত পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন। 


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি