মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধে নিহত ২
Published : Monday, 17 July, 2017 at 8:39 PM

পুলিশ-সন্ত্রাসী বন্দুকযুদ্ধে নিহত ২স্টাফ রিপোর্টার॥ খুলনায় পৃথক দুটি ঘটনায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত ও একজন গুলিবিদ্ধ হয়েছেন। নিহতরা হলেন— গুড্ডু বাবু (৩৫) ও আল মাহমুদ (২৫)। আর আহত ব্যক্তি হলেন ইয়াসিন আহমেদ। সোমবার (১৭ জুলাই) ভোর রাতে খুলনা থানাধীন রেলষ্টেশনের পাশে প্রভাতী প্রাইমারী স্কুলের সামনে এ কথিত বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার মনিরা সুলতানা দ্য রিপোর্টকে জানান, মাদক ব্যবসায়ী সন্ত্রাসী গুড্ডু বাবু ও আল মাহমুদকে পুলিশ খোঁজ করছিল। সোমবার ভোর ৪টার দিকে পুলিশের একটি দল খুলনা রেল ষ্টেশন এলাকার প্রভাতি সামনে গেলে পাশ্ববর্তী কবরখানা হতে পুলিশের উপর গুলিবর্ষণ করে। এই সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় আধা ঘণ্টা গুলি বিনিময়র পর পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আনার পথে একজন এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মৃত্যুবরণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। নিহত দুই জনের নামে বিভিন্ন থানায় মাদক ব্যবসা, সন্ত্রাসীর একাধিক মামলা রয়েছে। একই সময় সোনাডাঙ্গা থানাধীন বয়রা এলাকার মুন্নুজান স্কুলের পাশে পুলিশের গুলিতে ইয়াসিন আহমেদ নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তার পায়ে গুলি লেগেছে। সে খুলনা মেডিকেল কলেজ হাসপাতোলে চিকিৎসাধীন। এরআগে কথিত বন্দুক যদ্ধে নিহত গুড্ডু বাবুর স্ত্রী এবং গুলিবিদ্ধ ইয়াসিনের মা রবিবার (১৬ জুলাই) রাত ৮টায় খুলনা প্রেসক্লাবে এসে কান্নাকাটি করছিল। তাদের অভিযোগ খুলনা থানা পুলিশ বরিশালের রাজাপুর থেকে গুড্ডু বাবু এবং ইয়াসিনকে বাড়ি থেকে ধরে এনে গুলি করে হত্যা করেছে।




সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি