মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
বিপিএলে নতুন ঠিকানায় মাশরাফি-তামিম-মুশফিকরা
Published : Monday, 17 July, 2017 at 8:36 PM

বিপিএলে নতুন ঠিকানায় মাশরাফি-তামিম-মুশফিকরাক্রীড়া প্রতিবেদক ॥
টি ২০ ক্রিকেটের অন্যতম বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আরও প্রায় সাড়ে তিন মাস বাকি। তবে এখনই শুরু হয়েছে প্রস্তুতির তোড়জোড়। এবার ফ্র্যাঞ্চাইজিগুলোতে বড় ধরনের রদবদল হতে যাচ্ছে। অনেক আইকন ক্রিকেটারই তাদের আগের দল পাল্টাচ্ছেন।
জানা গেছে, ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব আর খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ  ছাড়া মাশরাফি, মুশফিক ও তামিম- তিনজনই পুরনো দল ছেড়ে এবার নতুন দলের নেতৃত্বে যাচ্ছেন। জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছেড়ে দিচ্ছেন বলে সূত্রের খবর। সূত্র বলছে, গতবার ফ্র্যাঞ্চাইজির সঙ্গে দল নির্বাচন নিয়ে মতপার্থক্য ও মনোমালিন্য সৃষ্টি হওয়ার পর মাশরাফির সঙ্গে ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তাদের আপস-মীমাংসা হলেও মানসিক দূরত্ব ঠিকই রয়ে গেছে। এ কারণেই মাশরাফি এবার দল পাল্টাচ্ছেন বলে ধারণা অনেকের।
 মাশরাফি এবার রংপুর রাইডার্সে যোগ দিচ্ছেন বলে জানা গেছে। এদিকে গুঞ্জন উঠেছে মাশরাফির জায়গায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দায়িত্ব নিচ্ছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। ইতিমধ্যেই কুমিল্লা ফ্র্যাঞ্চাইজির সঙ্গে তামিমের কথা-বার্তা মোটামুটি চূড়ান্ত বলে জানা গেছে। তামিম ইকবালের ঘনিষ্ঠরাও এ খবরটি জানিয়েছেন। এদিকে বরিশাল বুলস ছেড়ে দিচ্ছেন মুশফিকুর রহিম। ফ্রাঞ্চাইজিটির অন্যতম মালিক আবদুল আওয়াল চৌধুরী ভুলুর সঙ্গে মনোমালিন্যের কারণে তিনি দল ছাড়ছেন বলে জানা গেছে।
জানা গেছে, টেস্ট অধিনায়ক মুশফিকের নতুন ঠিকানা রাজশাহী কিংস। এটি অনেকটাই নিশ্চিত।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি