বুধবার, ২৬ জুলাই, ২০১৭
সিলেট উইমেন্স মেডিকেল কলেজের এমডিকে মারধর করলেন মেয়র আরিফ
Published : Monday, 17 July, 2017 at 8:36 PM

সিলেট উইমেন্স মেডিকেল কলেজের এমডিকে মারধর করলেন মেয়র আরিফস্টাফ রিপোর্টার॥
সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. শাহ আব্দুল আহাদকে মারধর করার অভিযোগ পাওয়া গেছেন সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে। সোমবার বিকাল ৩টার দিকে কয়েকজন যুবককে সাথে নিয়ে তিনি এ হামলা চালান বলে জানা যায়। সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের ভাইস-চেয়ারম্যান বশির আহমদ জানিয়েছেন, বেলা আড়াইটার দিকে মেয়র আরিফ ডা. শাহ আব্দুল আহাদের সাথে ফোনে কথা বলেন। এর কিছুক্ষণ পরই তিনি ২০-২৫ যুবককে সাথে নিয়ে এমডির অফিসে প্রবেশ করেন। কোন কিছু বুঝে উঠার আগেই তিনি এমডিকে উপর্যপুরি চড়-থাপ্পড় মারেন এবং তাকে শাসিয়ে চলে যান।
লাঞ্চিত হওয়ার পর ডা. আহাদ বাকরুদ্ধ হয়ে পড়েন। পরে হাসপাতালের চিকিৎসকরা তাকে অফিস থেকে নিয়ে যান। বর্তমানে ডা. আহাদ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসক জানিয়েছেন আঘাত পাওয়ার ফলে ডা. আহাদের কান দিয়ে রক্ত বের হচ্ছে। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল আলম বর্তমানে ঘটনাস্থলে রয়েছেন। সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের ভাইস-চেয়ারম্যান বশির আহমদ জানিয়েছেন, মেয়র আরিফ হাসপাতাল ভেঙ্গে ফেলার জন্য সিটি করপোরেশনের বুলডোজার পাঠিয়েছেন। এ ঘটনায় তারা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। এ ব্যাপারে মেয়র আরিফকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। সৈয়দ রেফাত সিদ্দিকী (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মোঃ যোবায়ের (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৯২২৭৮৭২৭৮।
বার্তা বিভাগ: ৮১১৯২৮০, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০২-৮১৫৭৯৩৯ ই-মেইল : news.hazarika@gmail.com, বিন : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি