মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
সংসার ভাঙার মিছিলে শখ-নিলয়!
Published : Monday, 17 July, 2017 at 8:31 PM

সংসার ভাঙার মিছিলে শখ-নিলয়!বিনোদন প্রতিবেদক ॥
তারকাদের সংসার ভাঙার মিছিলে এবার যুক্ত হলেন ছোটপর্দার জনপ্রিয় জুটি শখ ও নিলয়। আর এ তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) তাদের স্ট্যাটাস থেকেই পাওয়া গেছে। সম্প্রতি তারা দু'জনই রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করেছেন। এর মধ্যে শখ তার রিলেশনশিপ স্ট্যাটাসে 'ম্যারেড টু নিলয় আলমগীর' এর পরিবর্তে এখন সিঙ্গেল লিখে রেখেছেন। অন্যদিকে নিলয়ের সম্পর্কের জায়গায়ও নেই শখের নাম। শুধু তা-ই নয়, নিলয় তার ফেসবুক আইডির 'অ্যাবাউট' অপশন 'গোপন' করে রেখেছেন। তবে এ বিষয়টি নিয়ে শখ ও নিলয় কেউ সরাসরি কিছু বলেননি।
এ প্রসঙ্গে নিলয় জানান, ব্যক্তিজীবন নিয়ে তিনি কোনো কথা বলবেন না। শখ ও নিলয়ের এমন স্ট্যাটাস দেখে পরিষ্কার হয়ে গেছে যে, তারা এখন আর একসঙ্গে নেই। অনেক দিন ধরে দুজনের এই সম্পর্ক নিয়ে কানাঘুষা চলছিল। সহকর্মী শিল্পী ও পরিচালকের কেউ কেউ এমনটাও বলছিলেন, কয়েক মাস ধরে তারা দুজন নাকি এক ছাদের নিচেও থাকছেন না।
প্রসঙ্গত, ভালোবেসে বিয়ে করার পর শখ আর নিলয় উত্তরায় সংসার শুরু করেছিলেন। শুরুর দিকে তাদের সংসার বেশ ভালোই চলছিল। একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রে কাজ করতে গিয়ে সম্পর্কের খুব কাছাকাছি চলে আসেন শখ-নিলয়। এরপর ধীরে ধীরে সেটা প্রেমে পরিণত হয়। প্রেমের সম্পর্কও খুব বেশি দিন স্থায়ী হয়নি। কারণ, 'অল্প অল্প প্রেমের গল্প' ছবি মুক্তির পর তারা দুজন খুব কাছাকাছি চলে আসেন। এরপর বিয়ে করে সংসার শুরু করেন দুজন।
উল্লেখ্য, গত বছরের ৭ জানুয়ারি রাতে হঠাৎ করেই বিয়ের বন্ধনে আবদ্ধ হন শখ ও নিলয়। বিয়ের খবর জানাজানি হয়ে গেলে ফেসবুকে 'রিলেশনশিপ স্ট্যাটাস' পরিবর্তন করে 'ম্যারেড টু নিলয় আলমগীর' লেখেন। কিছুদিন আগে সেই স্ট্যাটাস আবার বদলে গেছে।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি