বুধবার, ২৬ জুলাই, ২০১৭
ইয়াবাসহ ৩ মিয়ানমার নাগরিক আটক
Published : Monday, 17 July, 2017 at 8:22 PM

ইয়াবাসহ ৩ মিয়ানমার নাগরিক আটককক্সবাজার প্রতিনিধি ॥
কক্সবাজার জেলার রামু ও উখিয়ার মরিচ্যা যৌথ চেকপোস্টে সিএনজি তল্লাশি চালিয়ে চয় হাজার ১শ’ পিস ইয়াবাসহ মিয়ানমারের তিন নাগরিককে আটক করেছে বিজিবি।
সোমবার (১৭ জুলাই) সকাল ৮টার দিকে মরিচ্যা যৌথ চেকপোস্টে উখিয়ার কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি সিএনজি তল্লাশি চালিয়ে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন- মিয়ানমারের মংডু রাজ্যের বাগুনা গজনদিয়া গ্রামের মো. আব্দুর জোহারের ছেলে ইব্রাহিম মিয়া (১৯), মংডু রাজ্যের পাদংচা এলাকার আবুল বশরের ছেলে মো. রহমত উল্লাহ (২৮) ও তার স্ত্রী সাজেদা বিবি (২২)।
কক্সবাজারস্থ ৩৪ বিজিরি অতিরিক্ত পরিচালক ইকবাল আহম্মেদ পূর্বপশ্চিমকে জানান, সোমবার সকালে মরিচ্যা যৌথ চেকপোস্টে নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি সিএনজি তল্লাশি করে তিনজন ছয় হাজার ১শ’ পিস ইয়াবাসহ তিনজন মিয়ানমান নাগরিককে আটক করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য আঠার লাখ ত্রিশ হাজার টাকা।
উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত আসামিদেরকে রামু থানায় সোপর্দ করা হবে বলে জানান বিজিবি’র এই কর্মকর্তা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। সৈয়দ রেফাত সিদ্দিকী (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মোঃ যোবায়ের (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৯২২৭৮৭২৭৮।
বার্তা বিভাগ: ৮১১৯২৮০, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০২-৮১৫৭৯৩৯ ই-মেইল : news.hazarika@gmail.com, বিন : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি