বুধবার, ২৬ জুলাই, ২০১৭
ফেনী থেকে নিখোঁজের ৫ দিন পর আ’লীগনেতা উদ্ধার
Published : Monday, 17 July, 2017 at 4:41 PM


ফেনী থেকে নিখোঁজের ৫ দিন পর আ’লীগনেতা উদ্ধারফেনী থেকে নিখোঁজের ৫দিন পর পৌর আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক নুর হোসেন মিশুকে (৪২) উদ্ধার করেছে স্থানীয়রা। সোমবার ভোরে সিলেটের বাদামতলী রেলস্টেশন সংলগ্ন স্থান থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশে হস্তান্তর করে। তিনি বর্তমানে পুলিশি হেফাজতে রয়েছে। এর আগে ১২ জুলাই বুধবার মাগরিবের নামাজ পড়ার জন্য বাসা থেকে বের হলে বারাইপুর মোকছদিয়া জামে মসজিদে যান তিনি।
এর পর থেকে তিনি আর বাসায় ফেরেননি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজির পরওতাকে না পেয়ে পরদিনি বৃহষ্পতিবার মিশুর স্ত্রী আছিয়া চুমকি বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় জিডি করে। নিখোঁজ নুর হোসেন মিশু শহরের এস.এস.কে সড়কের আখি এন্টারপ্রাইজের মালিক ও ফেনী পৌর আওয়ামীলীগের সহ- প্রচার সম্পাদক।
তাঁর ভাতিজা গোলাম রসুল ভূঞা রাব্বি জানান, সোমবার ভোরে মোবাইল ফোনের মাধ্যমে নুর হোসেন মিশু সিলেটে অবস্থানের কথা স্বজনদের জানান। তিনি জানান, অপহরণকারীদের বন্ধিদশা থেকে পালিয়ে তিনি স্থানীয়দের সহযোগিতার মাধ্যমে পুলিশি হেফাজতে যান।
 নিখোঁজের মামা ফেনী জেলা জুয়েলারী সমিতির সভাপতি ইসমাইল হোসেন খোকন জানান, সোমবার সকালে মিশুকে উদ্ধারের খবর পান তার স্বজনরা। তাকে ফিরিয়ে আনতে সকালেই পরিবারের সদস্যরা সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। সৈয়দ রেফাত সিদ্দিকী (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মোঃ যোবায়ের (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৯২২৭৮৭২৭৮।
বার্তা বিভাগ: ৮১১৯২৮০, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০২-৮১৫৭৯৩৯ ই-মেইল : news.hazarika@gmail.com, বিন : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি