মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
ফেনীতে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ
Published : Sunday, 16 July, 2017 at 10:12 PM

ফেনীতে গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগস্টাফ রিপোর্টার॥ ফেনীতে শ্বাসরোধ করে রেশমা আক্তার (১৯) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগ করেছে স্বাজনরা। শনিবার বিকেলে লাশের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত রেশমা ফেনী শহরের নাজির রোড এলাকার মোহাম্মদ রাজুর স্ত্রী। নিহত রেশমার ভাই সৈয়দ আহমেদ জানান, নয়মাস পূর্বে কুমিল্লা জেলার লাঙ্গলকোর্ট উপজেলার শিবপুর গ্রামের ছগির আহমেদ এর ছোট মেয়ে(তার বোন) রেশমা আক্তারের সাথে ফেনী শহরের নাজির রোডের ট্রেইলার মোহাম্মদ রাজুর সাথে বিয়েহয়। বিয়ের সময়দুই লাখ টাকা যৌতুক দাবি করে রেশমার শশুর বাড়ির স্বজনরা।
দাবি অনুযায়ী দুই লাখ টাকা পরিশোধ করে রেশমার পরিবার। পরবর্তীতে রেশমার স্বামী রেশমার বাবার কাছে আরো ২০ হাজার টাকা দাবি করে। টাকা দিতে অপারগতা প্রকাশ করলে রেশমার স্বামী, শশুর, শাশুড়ি, দেবর ও ননদ মিলে রেশমাকে কটুক্তি ও শারীরিক নির্যাতন চালায়। এক পর্যায়েরেশমা বাবার বাড়িথেকে তার স্বামীকে ১০ হাজার টাকা এনে দেন। এতে তাদের মন না ভরলে রেশমার উপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়। এক পর্যায়েশুক্রবার রাতে রেশমাকে রশিতে ঝুলিয়েহত্যা করা হয়বলে ভাই সৈয়দ আহমেদ দাবি করে। এদিকে রেশমার স্বামী রাজু জানান, তার স্ত্রী গলায়ফাঁস দিয়ে আতœহত্যা করেছে।
 রেশমা গলায়ফাঁস দেওয়ার সাথে সাথে তারা তাকে উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। তিনি বা তার পরিবার রেশমার উপর কোন ধরনের নির্যাতন করেনি। ফেনী জেলা সদর হাসপাতালের ময়নাতদন্তকারী এক চিকিৎসক নাম প্রকাশ না করার শর্তে জানান, ময়নাতদন্তে বুঝা গেছে রেশমা আতœহত্যা করেছে। তবে তার শরীরে পূর্বের একাধিক আঘাতের চিহৃ রয়েছে। নির্যাতন ও কটুক্তির মাত্রা সহ্য না করতে পেরে হয়তো রেশমা আতহত্যা করতে পারে।  ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধারের পর ময়নাতদন্ত করে মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করেছে। প্রাথমিক ভাবে এটিকে আতœহত্যা বলে মনে হওয়ায়এঘটনায়একটি ইউডি মামলা নেওয়া হয়েছে। নিহতের পরিবার যদি হত্যার অভিযোগ মামলা দেয়তাহলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি