মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
ফেনীতে ইয়াবাসহ একাধিক হত্যা মামলার আসামী ও তার সহযোগী গ্রেপ্তার
ফেনী প্রতিনিধি
Published : Sunday, 16 July, 2017 at 9:19 PM


 ফেনীতে ইয়াবাসহ একাধিক হত্যা মামলার আসামী ও তার সহযোগী গ্রেপ্তারফেনীর দাগনভূইয়ায় ইয়াবাসহ আব্দুল মালেক ইয়াছিন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার ভোরে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বাগডুবি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের বাগডুবি গ্রামে অভিযান চালিয়ে ৮৫ পিছ ইয়াবাসহ আব্দুল মালেক ইয়াছিনকে আটক করে পুলিশ। সে নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর পার্বতীপুর গ্রামের আবদুল ওহাব’র ছেলে।
 তার বিরুদ্ধে নোয়াখালি জেলার কোম্পানীগঞ্জ থানায় দুটি হত্যা মামলা, ৫ টি অস্ত্র মামলাসহ মোট ১০টি মামলা বিচারাধীন রয়েছে। সে দীর্ঘদিন ধরে আতœগোপনে ছিলো।
এছাড়া একই সময় ইয়ছিনের সহযোগী সাইফুল ইসলামকে (৩০) ৫৫ পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। আটক সাইফুল  একই এলাকার নুরুল্যাহ মিয়ার ছেলে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে রোববার বিকেলে আসামীদের ফেনী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : hazarikabd@gmail.com, Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি