বুধবার, ২৬ জুলাই, ২০১৭
তারেকের বাসায় যেভাবে সময় কাটছে খালেদা জিয়ার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 16 July, 2017 at 9:12 PM, Update: 17.07.2017 10:33:27 AM


তারেকের বাসায় যেভাবে সময় কাটছে খালেদা জিয়ারচিকিৎসার জন্য লন্ডনে পৌঁছেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার বাংলাদেশ সময় পৌনে দুপুর ১২টা ৫০ মিনিটে খালেদা জিয়া হিথ্রো বিমানবন্দরে অবতরণ করেন। সেখান থেকে সোজা চলে যান কিংসটনে তারেক রহমানের বাসায়।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ কথা জানান।

জানা গেছে, খালেদা জিয়াকে শুভেচ্ছা জানানোর জন্য বিমানবন্দরে আগ থেকেই অপেক্ষায় ছিলেন তার বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলের নেতা-কর্মীরা। পরে তারেক রহমান নিজে গাড়ি চালিয়ে মা খালেদা জিয়াকে নিয়ে কিংসটন এলাকায় বাসার উদ্দেশে রওনা হন।

যুক্তরাজ্য সফরে খালেদা জিয়ার সঙ্গে আছেন তার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল ও খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা আখতার।

খালেদা জিয়ার এক সফরসঙ্গী যোগাযোগ মাধ্যম ভাইভারে কল করে জানিয়েছেন, কিংসটনে খালেদা জিয়া তারেক রহমানের বাসায় পৌঁছার পরই সেখানে এক আবেগগণ পরিবেশের সৃষ্টি হয়। এরপর খালেদা জিয়া নিজ নাতিদের সঙ্গে বেশ গল্প করেই সময় কাটান। এরপর পরিবারের সবাই মিলে খাবার গ্রহণ করেন। প্রায় ২ বছর পর পরিবারের সবাই একসঙ্গে হলেন। দীর্ঘ যাত্রার কারণে তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের পরামর্শে বেগম জিয়া বিশ্রামে চলে যান।

উল্লেখ্য, কিংসটনের ওই বাড়িতে তারেক রহমানসহ তার স্ত্রী ডা. জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান ছাড়াও প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শামিলা রহমান সিঁথি, তার দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমান রয়েছেন।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটায় হজরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে খালেদা জিয়া যুক্তরাজ্যের উদ্দেশে রওনা হন। সর্বশেষ ২০১৫ সালের ১৬ সেপ্টেম্বর চিকিৎসার জন্য লন্ডনে গিয়েছিলেন খালেদা জিয়া। সেখানে তিনি বড় ছেলে তারেক রহমানসহ তার পরিবার এবং প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী ও মেয়েদের নিয়ে ঈদ উদযাপন করেছিলেন। এবারও সেখানে পরিবারের সঙ্গে কোরবানির ঈদ করবেন বলে জানা গেছে। 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী। ফোন : ০২-৯১২২৬৪৯, ০১৭৫৬৯৩৮৩৩৮
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আইন উপদেষ্টা : এ্যাডভোকেট এম. সাইফুল আলম। সৈয়দ রেফাত সিদ্দিকী (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মোঃ যোবায়ের (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৯২২৭৮৭২৭৮।
বার্তা বিভাগ: ৮১১৯২৮০, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০২-৮১৫৭৯৩৯ ই-মেইল : news.hazarika@gmail.com, বিন : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি