শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে ১৬ মামলার পলাতক আসামী শেখ ফরিদ গ্রেফতার
Published : Sunday, 4 June, 2023 at 10:57 PM

ফেনী প্রতিনিধি ॥
ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণ, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ ১৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী, আন্তঃজেলা ডাকাত দলের সর্দার শেখ ফরিদ (৩৫) কে শনিবার রাতে ফেনী থেকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৭, ফেনী ক্যাম্প জানায়, বিশেষ সংবাদের ভিত্তিতে র‌্যাব ফেনীর লালপোল এলাকায় অভিযান পরিচালনা করে ১৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী শেখ ফরিদকে গ্রেফতার করা হয়। শেখ ফরিদ ফেনীর সোনাগাজী উপজেলার পশ্চিম চর চান্দিয়া গ্রামের মো. মোস্তফার ছেলে। জিজ্ঞাসাবাদে সে নিজেকে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী বলে স্বীকার করে।

ফরিদ ফেনী জেলাসহ পার্শ্ববর্তী জেলায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এছাড়া সে আইন-শৃংখলা বাহিনীর গ্রেফতার এড়াতে ছদ্মনাম ধারণ করে ফেনীসহ বিভিন্ন জেলায় বিভিন্ন পরিচয়ে আত্মগোপন করেছিলো। সর্বশেষ সে লালপোল এলাকায় আত্মগোপন করে।

র‌্যাব আরো জানায়, প্রাথমিকভাবে সিডিএমএস পর্যালোচনা করে আসামীর বিরুদ্ধে চুরি, ডাকাতি, হত্যার চেষ্টা, অপহরণ এবং অস্ত্র আইন ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলাসহ সর্বমোট ১৬টি মামলার তথ্য পাওয়া যায়। যার মধ্যে ফেনী জেলার সোনাগাজী থানায় ১২টি, ফেনী সদর থানায় ১টি ও নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় ৩টি।
ফেনীস্থ র‍্যাবের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি