বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
ফেনীতে ডাকাতদের হামলায় আহত স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু
Published : Saturday, 12 November, 2022 at 8:38 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর সোনাগাজীর জমাদার বাজারে দিনদুপুরে ডাকাতদের হামলায় আহত স্বর্ণ ব্যবসায়ী অর্জুন চন্দ্র ভাদুরি টানা ১১ দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ৩০ অক্টোবর ফেনীর সোনাগাজী উপজেলার অর্জুন শিল্পালয়ের দোকানে বাবু অর্জুন চন্দ্র দাসকে (৪৫) কুপিয়ে দিনদুপুরে ডাকাতি হয়েছিল। ওইদিন বিকেলে অর্জুনকে আশঙ্কাজনক অবস্থায় ফেনী সদর হাসপাতালে নিলে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই দিন দুপুর ২টার দিকে হঠাৎ দুটি মোটরসাইকেলে সশস্ত্র পাঁচ থেকে ছয়জন অর্জুন ভাদুরির স্বর্ণের দোকানে হামলা করে। এ সময় অর্জুনকে উপর্যুপরি কুপিয়ে দোকানের শোকেস ভেঙে স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা লুট করে নিয়ে যায়। এ সময় দোকানির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বোমা ফাটিয়ে ডাকাতদল মোটরসাইকেলে পালিয়ে যায়।

অর্জুন ভাদুরির ভাতিজা মানিক ভাদুরি জানায়, আইসিইউতে থাকা অবস্থায় তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হলে শারীরিক অবস্থা আরও জটিল আকার ধারণ করে। শুক্রবার (১১ নভেম্বর) বিকালে  কিডনি ডায়ালাইসিস করার পর তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। পরে রাত ২টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ওই দোকানি স্বর্ণের ব্যবসার পাশাপাশি স্বর্ণ-বন্ধক রাখার বিনিময়ে অর্থের লেনদেন করতেন। প্রবাসীদের বন্ধক রাখা কোটি টাকার স্বর্ণালংকার রয়েছে তার কাছে। সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন জানান, দ্রুত দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনা হবে। এ ছাড়া ঘটনার পরদিন জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হলেও ঘটনার আসল রহস্য উদ্‌ঘাটন অথবা খোয়া যাওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা যায়নি।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি