বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
রাজনীতির ছত্র-ছায়ায় চুরি ডাকাতি ও ভূমিদস্যুতার অভিযোগ সোনাগাজীর মামুনের বিরুদ্ধে।
Published : Saturday, 24 September, 2022 at 5:12 PM

ফেনী প্রতিনিধি ॥
সোনাগাজীতে রাজনীতির ছত্র-ছায়ায় চুরি ডাকাতি ভূমিদস্যুতা ও নানান অপকর্মের অভিযোগ রয়েছে জনৈক স্বেচ্ছাসেবক দল নেতা নজরুল ইসলাম মামুনের বিরুদ্ধে। সরেজমিন অনুসন্ধানে জানা যায়, সোনাগাজীর পূর্ব মহেশ্বর গ্রামের  রফিকুল ইসলাম (৬০) এর পূত্র নজরুল ইসলাম মামুন নিজেকে স্বেচ্ছাসেবক দলের নেতা পরিচয় দিয়ে ভূমিদস্যুতা, মাদক ব্যবসা, চুরি, ডাকাতি সহ নানান অসামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত রয়েছে। স্থানীয় একাধিক লোকজন তার কর্মকাণ্ডে ক্ষুব্ধ হলেও ভয়ে মুখ খুলেনা, তার কর্মকাণ্ডের প্রতিবাদ করলে হুমকি ধমকি দিয়ে মিথ্যা ও সাজানো মামলা-হামলা দিয়ে হয়রানি করতে পারে এই ভয়ে।

নাম প্রকাশে অনিচ্ছুক সোনাগাজী বাজারের এক ব্যবসায়ী জানান- মামুন চুরি-ডাকাতি সহ নানান অভিযোগে একাধিকবার জেল খেটেছে কিন্তু তার এইসব অপকর্ম বন্ধ হয়নি।  বর্তমানেও সে ২০১৭ সালের একটি ডাকাতি মামলায় কারাগারে রয়েছে। এছাড়াও মহেশ্বর গ্রামে ফার্মেসি ব্যবসার আড়ালে গোপনে মাদকদ্রব্য বিক্রির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

একটি সূত্রে জানা যায় ২০১৭ সালে তার বিরুদ্ধে নৈরাজ্য সৃষ্টি ও নাশকতার মামলায় সে জেল খেটে ছিল, মামুন একজন জুলুমবাজ ভূমিদস্যু ও লাঠিয়াল শ্রেণির লোক, তার বিরুদ্ধে জোরপূর্বক অন্যের ভূমি জবরদখল করে ঘর নির্মাণের অভিযোগে ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে ১৪৫ ধারায় একটা মামলা (মিছ মামলা নং-৩০০/২০২২) বিচারাধীন রয়েছে। মামুনের এসব অপকর্মের বিষয়ে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে উপযুক্ত বিচার নিশ্চিত করে এলাকাবাসীকে শান্তি ও সহাবস্থানে বসবাস করার সুযোগ সৃষ্টি করতে স্থানীয় প্রশাসনের নিকট দাবি জানিয়েছেন মহেশ্বর গ্রামের সচেতন এলাকাবাসী।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি