সোমবার, ০৩ অক্টোবর, 2০২2
আওয়ামী লীগের নিবেদিত কর্মী মনিরা চৌধুরী সকলের কাছে দোয়া চেয়েছেন
Published : Saturday, 10 September, 2022 at 11:50 AM

জয় আরিফঃ
আওয়ামী লীগের নিবেদিত কর্মী রাজপথ থেকে বেড়ে উঠা সময়ের সাহসী কন্যা, ২২ নং ওয়ার্ড যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উঃ যুব মহিলা লীগের সদস্য, তরুণ আওয়ামী মহিলা লীগ নেত্রী মনিরা চৌধুরী সকলের কাছে দোয়া চেয়েছেন। রাজপথ থেকে বেড়ে উঠা এক আওয়ামী কর্মীর নাম মনিরা চৌধুরী, যে কিনা আওয়ামী লীগের সকল সভা সমাবেশ ও কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। বিশেষ করে তার দুইটি মনিরা চৌধুরী নামে ফেসবুক পেইজে দলের সকল উন্নয়নমূলক কর্ম কান্ড প্রচার করেন অর্থাৎ আওয়ামী লীগের সকল প্রচার-প্রচারণা নিয়মিত ভাবে চালিয়ে যান। এবং করোনা কালীন সময়ে গরিব দুঃখী, দিনমজুর, অসহায় নিম্ন মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়েছিলেন খাদ্য সামগ্রী, মাক্স এবং হ্যান্ড স্যানিটাইজার নিয়ে এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন মানুষের পাশে। এবং ভবিষ্যতেও তিনি দলের প্রয়োজনে নিজেকে উৎসর্গ করবেন বলে জানিয়েছেন। এবং তিনি ২০২০ সালে রামপুরা থানা আওতাধীন ২২,২৩,৩৬ নং ওয়ার্ড অর্থাৎ সংরক্ষিত ৮, মহিলা কাউন্সিলর নির্বাচনে প্রার্থী হয়েছিলেন যদিও নির্বাচিত হতে পারেন নাই‌। আগামীতে ও নির্বাচন করবেন এবং দল থেকে সমর্থন চাইবেন বলে জানিয়েছেন তাই সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন। মনিরা চৌধুরী একজন সৎ ত্যাগী এবং পরিশ্রমী কর্মী এবং দলের নিবেদিত প্রাণ ও জনবান্ধব নেত্রী। এবং তিনি তরুণ সমাজকে নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি