সোমবার, ০৩ অক্টোবর, 2০২2
ফেনীতে পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু
Published : Thursday, 25 August, 2022 at 10:07 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর ছাগলনাইয়া উপজেলায় পুকুরে ডুবে দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরের দিকে উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর সতেরো এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া শিশুরা হলো উত্তর সতেরো এলাকার ভাড়াটিয়া টিপু সুলতানের সন্তান তানহা (৮) ও তামিম (৭)। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরের দিকে দুই ভাইবোন খেলতে খেলতে ঘর থেকে বের হয়। পরে অনেকক্ষণ তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খুঁজতে থাকেন। খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পুকুরে তাদের ভেসে থাকতে দেখা যায়। পরে তাদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্থানীয় মহামায়া ইউপি সদস্য জাকির আহাম্মদ জানান, দীর্ঘদিন টিপু সুলতান উত্তর সতেরো গ্রামের একটি ঘরে ভাড়া থাকেন। পাশের একটি মুরগির খামারে তিনি কাজ করেন। বৃহস্পতিবার ওই ভাড়া ঘরের পাশের পুকুর থেকে তার দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়। পার্বত্য চট্টগ্রামের রামগড় উপজেলার কয়লা এলাকায় তাদের বাড়ি।
ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, পানিতে ডুবে ভাইবোনের মৃত্যুর খবর লোকমুখে শুনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি