শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আমি হারিনি, হেরেছে পুরো বাংলাদেশ: নিপুণ আক্তার
Published : Sunday, 30 January, 2022 at 6:46 PM

বিনোদন ডেস্ক ॥
‘জায়েদ খান নাকি শিল্পী সমিতির জন্য অনেক করেছেন। কিন্তু আমি জানিনা, আমি কি করেছি। তবুও সবাই আমাকে ভালোবেসে এতগুলো ভোট দিয়েছেন। খুব কাছাকাছি এসে আমি হেরে গিয়েছি।’- রোববার বিকেলে প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে একথা বলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার।
নির্বাচন নিয়ে অভিযোগ তুলে নিপুণ বলেন, এফডিসির এমডি, নির্বাচন কমিশনার, জায়েদ খান এরা একটা গ্যাং। এরা আমাদের বিরুদ্ধে কাজ করেছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আজকে বের হওয়ার সময় বনানী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি, নিরাপত্তাহীনতার কারণে।

তিনি আরও বলেন, যেদিন আমি বলেছি যে, মাননীয় প্রধানমন্ত্রীকে আমি এফডিসিতে নিয়ে আসবো, এরপর থেকে কিছু মানুষ আমাদের বিরুদ্ধে কাজ করেছেন। তারপরও এত এত মানুষের ভালোবাসা পেয়েছি আমি। আমি সবার জন্য কি করতে পেরেছি জানিনা, তারপরেও এত ভোট পেয়েছি, কাছাকাছি এসে হেরে যেতে হল আমাকে। আসলে আমি হারিনি, হেরেছে পুরো বাংলাদেশ। পুরো বাংলাদেশের কাছ থেকে আমি যে ভোটিং (ভালোবাসা) পেয়েছি সেটার সামনে জায়েদ খান নামক চক্রটা দাঁড়াতেই পারে না।

এসময় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে নিপুণ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি এফডিসিতে পা রাখেন, এই চক্রটাকে ধরেন। তা নাহলে এই চলচ্চিত্রকে আর বাঁচাতে পারবেন না। নিপুণ আরও বলেন, আমি পুনরায় নির্বাচন চাই। প্রয়োজনে আমি উচ্চ আদালতে যাব এবং গঠনতন্ত্রেও এই বিষয়ে উল্লেখ আছে।
সদ্য শেষ হওয়া চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক জায়েদ খান। জায়েদ খানের কাছে মাত্র ১৬ ভোটে হেরেছেন নিপুণ আক্তার।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি