শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
ঢাকাকে হারিয়ে প্রথম জয় সিলেটের
Published : Tuesday, 25 January, 2022 at 5:04 PM

ক্রীড়া ডেস্ক ॥
চার ম্যাচে তিন হার, ১ জয় মিনিস্টার ঢাকার। তারকায় ঠাঁসা দল গড়েও হতচ্ছাড়া পারফরম্যান্স ঢাকার। সিলেট সানরাইজার্সের কাছে চতুর্থ ম্যাচে হারল ৭ উইকেটের বড় ব্যবধানে। এই ম্যাচ দিয়ে ৪০২ দিন পর প্রতিযোগিতা মূলক ক্রিকেটে ফেরেন মাশরাফী বিন মোর্ত্তজা। ফেরার দিনে জয় না পেলেও ব্যক্তিগত পারফরম্যান্সে ছিলেন উজ্জ্বল।
ঢাকার দেয়া ১০১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অনায়াস জয় তুললেও ৩ উইকেটের দুটিই নেন নড়াইল এক্সপ্রেস। সিলেটের ওপেনার লেন্ডিল সিমন্স ১৬ রান করে মাশরাফীর বলে ক্যাচ দেন লং-অনে থাকা রুবেল হোসেনের হাতে।

তিন নম্বরে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিঠুন ১৭ রান করে তামিম ইকবালের হাতে ক্যাচ দেন স্পিনার হাসান মুরাদের বলে। ৫৯ রানে সিলেট দুই উইকেট হারালেও বাকি কাজ সামলান ওপেনার এনামুল হক বিজয় ও কলিন ইনগ্রাম। বিজয়ের ব্যাটে আসে ৪৫ (৪৫) রান।। জয় থেকে দুই রান দুরে থাকতে মাশরাফীর বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে তামিমের হাতে ক্যাচ দেন। কলিন ইনগ্রাম অপরাজিত থেকেছেন ২১ (১৯) রানে।

এর আগে ব্যাট করতে নেমে হতশ্রী ব্যাটিং দেখান ঢাকার ব্যাটাররা। নিয়মিত বিরতিতে উইকেট হারালেও হাল ধরার কেউ ছিল না টপ-অর্ডারে। দুই ওপেনার মোহাম্মদ শাহাজাদ ৫, তামিম ইকবাল ৩ রানে ফেরার পর মোহাম্মদ নাঈম খেলেন ৩০ বলে ১৩ রানের ইনিংস।
মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে আসে ২৬ বলে ৩৩ রান। এছাড়া শুভাগত হোমের ২১ ও রুবেল হোসেনের ১২ রান ভর করে কোনও মতে ৯ উইকেটে ১০০ রান তোলে ঢাকা। সিলেটের পক্ষে ৪ উইকেট নেন নাজমুল ইসলাম, ৩ উইকেট নেন তাসকিন আহমেদ। ২টি উইকেট নেন সোহাগ গাজী এবং ১ উইকেট নেন মোসাদ্দেক হোসেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি