বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
চট্টগ্রামকে হারিয়ে বিপিএলে শুভ সূচনা রবিশালের
Published : Friday, 21 January, 2022 at 5:39 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) অষ্টম আসরের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৪ উইকেটে হারিয়েছে এবারের মিশন চালু করল সাকিব আল হাসানের ফরচুন বরিশাল। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ১২৫ রানে থামে চট্টগ্রামের ইনিংস। রান তাড়া করতে নেমে ৮ বল এবং ৪ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় সাকিবরা। ম্যাচের শুরুতে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি চট্টগ্রামের। পাওয়ার প্লেতেই তিন উইকেট হারিয়ে ফেলে চট্টগ্রাম। ৬ রানে কেনার লুইস, ১৬ রানে উইল জ্যাক এবং ৬ রানে আফিফ সাজঘরে ফেরেন। এরপর ৮ বলে ৮ রান করে আউট হয়েছেন সাব্বির রহমানও।

এদিকে সুবিধা করতে পারেননি অধিনায়ক মেহেদি হাসান মিরাজ এবং শামীম হোসেন পাটোয়ারীও। ৯ রানে মেহেদি এবং ১৪ রানে আউট হন শামীম। মাত্র ৬৩ রানে ৬ উইকেটে হারানোর পর মনে হচ্ছিল একশ ঘরই পার করতে পারবে না চট্টগ্রমা। কিন্তু সপ্তম উইকেট জুটিতে নাঈম ইসলাম এবং অষ্টম উইকেটে মুকিদুলকে সঙ্গে নিয়ে দলীয় স্কোরটা আরেকটু বাড়িয়ে নেন ইংলিশ অলরাউন্ডার বেনি হাওয়েল। মাত্র ২০ বল খেলে তিনটি করে ছয় এবং চারের মারে ৪১ রান করেন তিনি। এদিকে ১৬ রানে আউট হন নাঈম ইসলাম। আর ৪ রানে মুকিদুল ও শূন্যরানে শরিফুল অপরাজিত থাকেন।

মাত্র ১২৬ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বরিশালেরও। প্রথম ছয় ওভারের খেলায় দুটি উইকেট হারিয়ে বসে বরিশাল। ১ রানে শান্ত এবং ১৩ রানে আউট হন সাকিব। এরপর তৌহিদ হৃদয় এবং ইরফান শুক্কুরদের নিয়ে জয়ের দিকেই দলকে নিয়ে যেতে থাকেন ওপেনার সৈকত আলি। ১৬ করে রান করেন হৃদয় ও শুক্কুর।

ওপেনার সৈকত আউট হন ৩৯ রানে। আর আউট হওয়ার আগে রানের খাতায় খুলতে পারেননি সালমান হোসেন। অবশেষে জিয়াউর রহমান এবং ‍ডুয়াইন ব্রাভো মিলে জয় নিয়েই মাঠ ছাড়েন। ১৫ রানে ব্রাভো এবং ১৯ রানে জিয়াউর রহমান অপরাজিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি