বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
শৈত্যপ্রবাহে কাবু নিম্ন আয়ের মানুষ
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Tuesday, 18 January, 2022 at 10:43 AM

দিনাজপুরে এখন মৃদু শৈত্যপ্রবাহ চলমান। ঘন কুয়াশা এবং শৈত্যপ্রবাহের কারণে শীতে কাবু হয়ে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। অনেকেই কর্মহীন দিন কাটাচ্ছেন। আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছেন তারা। মঙ্গলবার ( ১৮ জানুয়ারি) সকালে দিনাজপুরে তাপমাত্রা রেকর্ড হয়েছে ১০.০ ডিগ্রি সেলসিয়াস। দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড় ও তেঁতুলিয়ায় ৯.৯ ডিগ্রি সেলসিয়াস। সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর আবহাওয়া অধিদপ্তরের কর্মকর্তা তোফাজ্জাল হোসেন।

তিনি জানান, দিনাজপুরে সকাল ৬ টায় সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০.০ ডিগ্রি সেলসিয়াস, বাতাসের আদ্রতা ৯৪ শতাংশ, বাতাসের গতিবেগ ঘণ্টায় ৪-৫ কিলোমিটার। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এটি উত্তর বা উত্তর পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৮-১০ কিলোমিটার গতিতে ধাবিত হতে পারে।
আজ রংপুরে ১২.০, সৈয়দপুরে ১১.৬, রাজারহাটে ১১.৯, ডিমলায় ১১.৮, বদলগাছিতে ১০.০, যশোরে ১০.৬, চুয়াডাঙ্গায় ১০.৪ রাজশাহীতে ১১.০, শ্রীমঙ্গলে ১১.১ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি