বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
মোস্তাফিজের ৬ লাখ রুপি জরিমানা
Published : Sunday, 26 September, 2021 at 8:44 PM

ক্রীড়া ডেস্ক ॥
বড় ধরনের জরিমানার মুখে পড়েছে রাজস্থান রয়্যালস। সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে দিল্লি ক্যাপিটালসের কাছে ৩৩ রানে হারের সঙ্গে স্লো ওভার রেটের অভিযোগে শাস্তি পেল তারা।
অধিনায়ক সাঞ্জু স্যামসনকে ২৪ লাখ রুপি জরিমানা করা হয়েছে। একই সঙ্গে একাদশে থাকা প্রত্যেককে ম্যাচ ফির ২৫ শতাংশ বা ৬ লাখ রুপি জরিমানা গুণতে হচ্ছে। মানে এই ম্যাচে খেলা মোস্তাফিজুর রহমানেরও পকেট কাটা পড়ছে।
দিল্লিকে ৬ উইকেটে ১৫৪ রানে থামাতে মোস্তাফিজ ২২ রান খরচায় নেন ২ উইকেট। পরে স্যামসনের ৫৩ বলে ৭০ রানে অপরাজিত থাকলেও জয়বঞ্চিত হয় রাজস্থান। ৬ উইকেটে ১২১ রানে থামে তারা। রাজস্থানের এত বড় অঙ্কের জরিমানার কারণ একই অপরাধ তারা এই আসরে করেছে দ্বিতীয়বার। এই আমিরাত পর্বে পাঞ্জাব কিংসের বিপক্ষেই স্লো ওভার রেটের শাস্তি পান স্যামসন, তাকে গুণতে হয়েছিল ১২ লাখ রুপি। এবার তা বেড়ে দ্বিগুণ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি