শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে যুবক নিহত
Published : Friday, 3 September, 2021 at 5:21 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আল আমিন (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ডায়মন্ডের আপন বড় ভাই তোফাজ্জল গুরুতর আহত হয়েছেন। শুক্রবার ভোরে ফেনী পৌরসভার ১৩নং ওয়ার্ডের লুদ্দার পাড়ের একটি কলোনিতে এ ঘটনা ঘটে। পুলিশ সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হতাহত ও ঘাতকের বাড়ির নওগাঁ জেলার মান্দা থানায় বলে জানিয়েছেন ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন। তারা লুদ্দারপাড়ের ওই কলোনিতে ভাড়া থেকে ও ফেরি করে মালামাল বিক্রি করতেন।  

পুলিশ ও এলাকাবাসী জানান, ডায়মন্ডের সঙ্গে নওগাঁয় এক হিন্দু মেয়ের প্রেম ছিল। কিছুদিন আগে মেয়েটি ডায়মন্ডকে ফোন করলে তার চাচাতো ভাই আল আমিন ফোন রিসিভ করে ডায়মন্ড সেজে মেয়েটিকে অকথ্য ভাষায় গালাগাল করেন। এ ঘটনায় মেয়েটি আত্মহত্যা করেন। এ ঘটনায় উত্তেজিত হয়ে ডায়মন্ড তার চাচাতো ভাই আল আমিনকে শুক্রবার ভোরে এলোপাতাড়ি কোপানোর সময় তোফাজ্জল বাধা দেয়। বাধা দেওয়ায় ডায়মন্ড তোফাজ্জলকেও কুপিয়ে আহত করে। ঘটনায় আল আমিন ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা তোফাজ্জলকে মুমূর্ষু অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে নেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি