শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
খালেদার গ্রামে ১৪৪ ধারা জারি
Published : Wednesday, 1 September, 2021 at 7:22 PM, Update: 01.09.2021 9:42:45 PM

ফেনীর ফুলগাজীর দক্ষিণ শ্রীপুর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। আওয়ামী লীগ ফুলগাজী শাখা ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফুলগাজী শাখা কর্তৃক রাজনৈতিক কর্মসূচিতে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কা থাকায় ফুলগাজী থানাধীন ১নং ফুলগাজী ইউপির দক্ষিণ শ্রীপুর এলাকায় রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসী বেগম জানিয়েছেন, দুইটি রাজনৈতিক দলের কর্মসূচি একসাথে থাকায় এবং একই জায়গায় ঘোষণা দেয়ায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বেগম খালেদা জিয়ার পৈত্রিক বাড়ির সামনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচি পালন করার ঘোষণা দিলে আওয়ামী লীগ পাল্টা কর্মসূচির ঘোষণা করেন। এই কারণে প্রশাসন এই নিষেধাজ্ঞা জারি করে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি