মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
ব্যবসায়ীদের কাছে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা
Published : Saturday, 24 July, 2021 at 9:21 PM

স্টাফ রিপোর্টার:
শান্তিপ্রিয় ব্যবসায়ীদের কাছে কেউ চাঁদাবাজি করতে আসলে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। শনিবার চট্টগ্রাম নগরের ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডে কর্মহীন ৩৪০ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিয়ে তিনি এ হুঁশিয়ারি দেন।
ওই ওয়ার্ডের হাজারী গলি শিব বাড়ি প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাজারী গলির একটা ঐতিহ্য আছে। এখানে স্বর্ণালংকার তৈরির দক্ষ অনেক কারিগর আছেন, বিভিন্ন ধরনের স্বর্ণ ব্যবসায়ী আছেন। আপনারা শান্তিপ্রিয় মানুষ। খবর পেয়েছি আপনারা বিভিন্ন হয়রানির শিকার হচ্ছেন। যারা আপনাদের হয়রানি করছে তাদের বলে দিতে চাই, সাবধান হয়ে যান। যদি ব্যবসায়ীরা আর কোনো চাঁদাবাজি বা হয়রানির শিকার হন, তাহলে আমরা ব্যবস্থা নিতে জানি। হয়রানি ও জুলুমকারীদের বিচারের মুখোমুখি হতে হবে।
৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহর লাল হাজারীর সভাপতিত্বে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর  রুমকি সেনগুপ্ত, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি রতন আচার্য্য, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা হেলাল উদ্দিন প্রমুখ।

 




সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি