শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীর দাগনভূঞায় দুটি সিএনজি অটোরিকশায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা
Published : Saturday, 24 July, 2021 at 7:25 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনীর দাগনভূঞায় বসতঘরের দরজা বাইরের দিক আটকিয়ে উঠোনে রাখা দুটি সিএনজিচালিত অটোরিকশা পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ জুলাই) ভোর রাতে উপজেলার রাজাপুর ইউনিয়নের সাফুয়া এতিমখানা এলাকায় এ ঘটনা ঘটেছে।
পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার ভোর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই বাড়ির স্বপনের ঘরের দরজা-জানালায় লাঠিসোটা দিয়ে আঘাত করতে থাকে। এ সময় ঘরে থাকা লোকজন বের হওয়ার চেষ্টা করলে তারা দেখতে পান দরজা বাইরের দিক দিয়ে আটকানো। এর কিছুক্ষণের মধ্যেই দুর্বৃত্তরা উঠোনে রাখা দুটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন লাগিয়ে চলে যায়।

এ ঘটনায় সিএনজির মালিক জয়নাল আবেদিন ও আহসান উল্লাহ বাদী হয়ে দাগনভূঞা থানায় মামলা দায়ের করেছেন। এছাড়া বাড়ির মালিক স্বপনও তার উঠোনে রাখা গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন। বাড়ির মালিক জিয়াউল হক স্বপন বলেন, ‘দীর্ঘদিন ধরে জয়নাল ও আহসান তাদের সিএনজিগুলো আমাদের উঠোনে রাতে রাখেন। গতরাতে আমাদের ঘরের দরজায় বাইরে থেকে তালা আটকিয়ে সেগুলোতে অগ্নিসংযোগ করা হয়েছে।’

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে স্বপনের ছেলের সঙ্গে একই এলাকার ছেনু সুয়ানী বাড়ির নাছিরের মেয়ের প্রেম চলছিল। পরিবারের সম্মতি না পেয়ে ঈদের আগের দিন মঙ্গলবার তারা পালিয়ে যায়। এ ঘটনায় নাছির তার মেয়েকে খুঁজে পেতে দাগনভূঞা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ এ বিষয়ে ছেলের বাবা স্বপন ও আশপাশের লোকজনের সঙ্গে যোগাযোগ করে ওই তরুণীকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।
এ প্রসঙ্গে জানতে চাইলে স্বপন অভিযোগ করে বলেন, ‘আমার ছেলে ও নাছিরের মেয়ে পালিয়ে যাওয়ার পর বুধবার ঈদের দিন নাছির আমার বাড়িতে এসে আমাকে দেখে নেয়ার হুমকি দিয়েছে। মেয়েকে খুঁজে না পেয়ে নাছির এবং তার ছেলেরা এ অগ্নিসংযোগ করেছে। বিষয়টি আমি থানায় অবহিত করেছি।’
এ বিষয়ে দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ উদ্দিন বলেন, ‘রাজাপুরের সাফুয়ায় সিএনজিতে আগুন লাগানোর ঘটনায় মামলা রেকর্ড হয়েছে। পুলিশ আসামি শনাক্ত করে আদালতে সোপর্দ করতে প্রয়োজনীয় চেষ্টা অব্যাহত রেখেছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি