শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
করোনা নেগেটিভ সাকিব
Published : Saturday, 8 May, 2021 at 8:09 PM

ক্রীড়া ডেস্ক ॥
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরে অংশ নিয়েছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশ থেকে এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে যোগ দিয়েছিলেন মুস্তাফিজুর রহমানও। করোনার প্রকোপে এবারের আসরটি স্থগিত করে দেশে ফিরে আসেন দুইজন। বর্তমানে রয়েছেন কোয়ারেন্টিনে। শনিবার সাকিবের প্রথম করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহকারী চিকিৎসক মঞ্জুরুল হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, রোববার পাওয়া যাবে মুস্তাফিজের রিপোর্ট। আইপিএলের ১৪তম আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে অংশ নেন সাকিব। মুস্তাফিজ মাঠ মাতিয়েছেন রাজস্থান রয়্যালসের হয়ে। গেল মঙ্গলবার আহমেদাবাদ থেকে সাকিব-ম্স্তুাফিজ ঢাকায় ফেরেন। বিশেষ ফ্লাইটে সঙ্গে ছিলেন মুস্তাফিজের স্ত্রী সাদিয়া পারভীন শিমুও।
বর্তমানে স্ত্রীসহ মুস্তাফিজ প্যাসিফিক সোনারগাঁওয়ে অবস্থান করছেন। অন্যদিকে সাকিব রয়েছেন ফোর পয়েন্টস বাই শেরাটনে। এই দুই হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিন করছেন তারা।
আগামী ১৬ মে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা দল। টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে অংশ নিবে লঙ্কানরা। আইসিসি বিশ্বকাপ সুপার লিগের ম্যাচগুলো চলতি মাসের ২৩, ২৫, ২৮ তারিখ মিরপুরে বসবে। ঘরের মাঠে এই সিরিজে খেলার কথা রয়েছে সাকিব-মুস্তাফিজের। ২০ তারিখে কোয়ারেন্টিন শেষ হবে তাদের।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি