মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
কোটি টাকা মূল্যের ভারতীয় পণ্যসহ ১৮ জন আটক
Published : Wednesday, 21 April, 2021 at 7:38 PM

জেলা প্রতিনিধি ॥
ময়মনসিংহে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ ভারতীয় পণ্যসহ ১৮ জনকে আটক করেছে র‌্যাব-১৪। বুধবার (২১ এপ্রিল) ভোরে ময়মনসিংহের গৌরিপুর উপজেলার বেলতলী এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় তাদের।
বুধবার বিকেলে র‌্যাব-১৪ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের বিশেষ একটি দল বুধবার গৌরীপুর উপজেলার বেলতলী বড় মসজিদ এলাকায় অভিযান চালিয়ে প্রায় কোটি টাকা মূল্যের ভারতীয় পণ্য বহনকারী ০৬টি ট্রাক ও কার্ভাডভ্যানসহ ১৮ জনকে আটক করে। আটককৃতরা হলো সোলাইমান কবির (৪০), চিত্তরঞ্জন দে (৫১), মো. মতিন (৩৬), মো. খায়রুল ইসলাম (২০), মো. আনোয়ার হোসেন (৩০), মো. আকরাম (২০), মো. মিরাজ (৩০), মো. মমিন (৩২), মো. ইমরান (২৫), মো. রাজু মিয়া (৩০), মো. নজরুল ইসলাম (৪০), মো. মাহফুজুর রহমান (৪০), মো. কামরুল ইসলাম (২২), মো. রুবেল (৩৪), সুমন মীর (৩২), মো. হারেস (৪৭), মো. রাজু (৩২), মো. সাব্বির (২০)।
র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আটককৃতদের কাছ থেকে ভারতীয় এক হাজার থ্রি-পিচ, ২৫০ লেহেঙ্গা, ১২ হাজার কেজি জিরা, ৩৫০ পিস শাড়ি, ৩ হাজার ২০০ পিস সাবান, ২০ হাজার পিস মেহেদী, ৪ হাজার পিস চকলেট, ৭ হাজার পিস ক্রিম উদ্ধার করা হয়েছে। এসব ভারতীয় পণ্য অবৈধভাবে বাংলাদেশে আনা হয়েছে বলে আটককৃতরা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি