বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে খুন কনস্টেবল গ্রেপ্তার
Published : Monday, 19 April, 2021 at 7:05 PM

জেলা প্রতিনিধি ॥
রাজশাহী নগরীর সিটিহাট এলাকার একটি ডোবায় পড়ে থাকা ড্রামবন্দি উদ্ধার হওয়া তরুণীর পরিচয় মিলেছে। এই হত্যাকা-ে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকা- ও মরদেহ গুমের সঙ্গে জড়িত আরও ৩ জন গ্রেপ্তার হয়েছেন। রোববার (১৮ এপ্রিল) পিবিআই তাদের ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত পুলিশ কনস্টেবল হলেন নিমাই চন্দ্র সরকার (৪৩)। তিনি পাবনার আতাইকুলার মৃত হেমন্ত সরকারের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী জিআরপি থানায় দায়িত্ব পালন করছেন। ১৫ এপ্রিল থেকে ছুটিতে ছিলেন তিনি।
অন্যদিকে তার ৩ সহযোগী নগরের কাশিয়াডাঙ্গা থানার আদারীপাড়ার কবির আহম্মেদ (৩০), রাজপাড়া থানার শ্রীরামপুর এলাকার সুমন আলী (৩৪) এবং মাইক্রোবাসচালক নগরীর বিলশিমলা এলাকার আব্দুর রহমান (২৫)।

নিহত ওই তরুণী ননিকা রাণী রায় (২৩) ঠাকুরগাঁও সদরের মিলনপুর গড়েয়ার নৃপেণ চন্দ্র বর্মণের মেয়ে। তিনি রাজশাহী মেডিকেল নার্সিং ইন্সটিটিউট থেকে সদ্য অধ্যয়ন শেষ করেন। পাঠানপাড়া এলাকায় মেসে থাকতেন তিনি। পুলিশ জানিয়েছে, সম্প্রতি বিয়ের জন্য চাপ দেয়াতেই ননিকাকে খুন করে নিমাই। তাকে নগরীর তেরখাদিয়া এলাকায় একটি ভাড়া করা ফ্ল্যাটে ডেকে শ্বাসরোধে হত্যা করে ড্রামে ভরে করে ফেলে আসেন নিমাই। এতে সহযোগিতা করেন মাইক্রোবাসের চালকসহ আরও ২ জন। তাদের সবাইকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম জানিয়েছেন, রাজশাহী নগরীর সিটিহাট এলাকার একটি ডোবায় পড়ে থাকা ড্রামের ভেতর থেকে গত শুক্রবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে তরুণীর লাশ উদ্ধার করা হয়। রোববার (১৮ এপ্রিল) নিহত ওই তরুণীর পরিচয় শনাক্ত করে তার পরিবার। নিহত তরুণীর নাম ননিকা রানী রায় (২৪)। তিনি ঠাকুরগাঁও সদরের মিলনপুরের নৃপেণ চন্দ্র বর্মণের মেয়ে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং ইন্সটিটিউট থেকে ডিপ্লোমা ডিগ্রি সমাপ্ত করে নার্সের চাকরি করতেন। নিহতের মোবাইল ফোনের সূত্র এবং ওই এলাকার সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্ত কনস্টেবল নিমাইকে শনাক্ত করা হয়েছে বলেও পিবিআই সূত্রে জানা গেছে।

এ বিষয়ে জিআরপি থানার সেকেন্ড অফিসার শহিদুল ইসলাম বলেন, কনস্টেবল নিমাই চন্দ্র দীর্ঘদিন ধরে জিআরপিতে দায়িত্বরত। নগরীর রাজপাড়া এলাকায় তিনি ভাড়া বাসায় থাকতেন। রোববার (১৮ এপ্রিল) দুপুরে পিবিআই থেকে ফোন আসে নিতাই চন্দ্রকে (ব্যাচ নং- ১৯৬) তারা আটক করেছেন। তবে কেন আটক করেছেন তা তারা জানাননি।
তিনি আরও বলেন, নিমাই গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ৫ দিনের ছুটি নিয়েছিলেন অসুস্থতাজনিত কারণে। আগামী সোমবার (১৯ এপ্রিল) তার জয়েন করা কথা ছিল।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি