শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মাগুরায় বিয়ের রাতে নববধূকে হত্যার অভিযোগ
Published : Monday, 12 April, 2021 at 6:28 PM

 জেলা প্রতিনিধি ॥
মাগুরার শ্রীপুরে বিয়ের রাতে এক নববধূকে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১০ এপ্রিল) রাতে উপজেলার দাইড়পোল গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত মেঘলা খাতুন (১৭) শ্রীপুর উপজেলার দাইড়পোল গ্রামের ফজলু শেখের মেয়ে।
মেঘলার বাবা ফজলু শেখ শ্রীপুর থানায় লিখিত অভিযোগ করে বলেন, মেঘলার সঙ্গে একই গ্রামের চঞ্চল শিকদারের ছেলে সাব্বিরের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত বুধবার রাত ১০টার পর মেয়েকে বাড়িতে না পেয়ে আমরা খোঁজাখুঁজি শুরু করি। ওইদিন রাত ৪টার দিকে সাব্বির মেয়েকে বাড়িতে রেখে পালিয়ে যান। বিষয়টি নিয়ে ছেলেপক্ষ ও আমরা শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুব উল্লাহ হোসেন কুটির পরামর্শে সালিশে বসি। কিন্তু ছেলেপক্ষ সালিশ অমান্য করে চলে যায়। পরবর্তীকালে ছেলেপক্ষ সবকিছু মেনে শনিবার রাতে বিয়ের আয়োজন করে। সে রাতেই ছেলের বাড়িতে যাওয়ার পরপরই মেয়ের ওপর শুরু হয় নির্যাতন।
তিনি জানান, তারা মেঘলাকে নির্যাতন করে হত্যা করেছে। এ ঘটনা শোনার পর আমরা ছেলের বাড়িতে ছুটে যাই এবং পুলিশে খবর দেই। এটা পরিকল্পিত হত্যা বলে আমরা মনে করছি।
শ্রীপুর থানার ভারপ্রান্ত কর্মকর্তা (ওসি) শুখদেব রায় বলেন, এ ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সাব্বির তার বাবা ফজলু শেখ ও মা সাজিনা খাতুনকে আটক করা হয়েছে।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তারেক আল সেহেদী জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি