শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ব্যবসায়ীদের মানববন্ধন পুলিশি বাধায় পন্ড
Published : Wednesday, 7 April, 2021 at 8:56 PM

স্টাফ রিপোর্টার: স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলার দাবিতে ব্যবসায়ীদের মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে। বুধবার (৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে রাজধানীর মিরপুর-১০ নম্বর শাহ আলি প্লাজারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় সেখানে দেড় থেকে দুইশ ব্যবসায়ী একত্রিত হন।
শাহআলি প্লাজা মার্কেটের ম্যানেজার মো. আবু বক্কর সিদ্দিক জানান, গতবছর লকডাউনে ব্যবসায়ীরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছিলো। এখনো তারা সেই ক্ষতি কাটিয়ে উঠতে পারেন নি। সরকার এবছর সাত দিনের লকডাউন দিয়েছে। কিন্তু লকডাউনে সকাল থেকে গাড়ি চলছে, মেলা হচ্ছে তাহলে আমাদের মার্কেট কেন বন্ধ থাকবে। অন্যান্য সেক্টরের সঙ্গে তাল মিলিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে মার্কেট খুলতে দেওয়া হোক।
তিনি আরো জানান, যদি এবছরও রমজানের আগে মার্কেট খুলতে না পারি তাহলে বউ-বাচ্চা নিয়ে আমাদের রাস্তায় নামা অথবা না খেয়ে মরা ছাড়া আর কোনো উপায় থাকবে না।
কাফরুল থানার পিআই মোহাম্মদ মজিবুর রহমান বলেন, ব্যবসায়ীরা মার্কেট খোলার জন্য মানববন্ধন করতে শাহ আলি প্লাজার পূর্ব পাশের রাস্তায় অবস্থান নেন। সরকারি নির্দেশনায় সভা-সমাবেশ, মানববন্ধন করার নিষেধাজ্ঞা থাকায় আমরা তাদের ব্যানার কেড়ে নিয়ে সরিয়ে দিতে বাধ্য হই।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি