শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মামুনুল সমর্থকদের হামলায় আহত আওয়ামী লীগ কর্মীর মৃত্যু
Published : Wednesday, 7 April, 2021 at 8:07 PM

জেলা প্রতিনিধি ॥
চট্টগ্রামে হেফাজতে ইসলাম নেতা মামুনুল হকের ‘অনুসারীদের হামলায়’ আহত এক আওয়ামী লীগ কর্মীর মৃত্যু হয়েছে। বন্দরনগরীর একটি বেসরকারি হাসপাতালে
চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে মো. মহিবুল্লাহ নামে ওই ব্যক্তির মৃত্যু হয়।
৫৪ বছর বয়েসী মহিবুল্লাহ রাঙ্গুনিয়া উপজেলার কোদলা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন।
চট্টগ্রাম জেলার সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, গত শনিবার নারায়ণগঞ্জের রিসোর্টে মামুনুল হককে এক নারীসহ ঘেরাওয়ের ঘটনার পর রাঙ্গুনিয়ায় তার সমর্থনে কিছু লোক মিছিল বের করে।
ওই মিছিল থেকে মহিবুল্লাহ, আব্দুল জব্বার ও দিলদার আজম লিটন নামে তিনজনের ওপর হামলা চালানো হয়। মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত মহিবুল্লাহকে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তিনি মারা যান।
রাঙ্গুনিয়া থানার ওসি মাহবুব মিল্কী বলেন, মহিবুল্লাহ, জব্বার ও লিটন সেদিন রিকশায় করে কোদালা বাজারের দিকে যাচ্ছিলেন। তখন মিছিল থেকে তাদের ওপর হামলা করা হয়। স্থানীয় বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতাকর্মীরাও সে মিছিলে ছিলেন।
হামলার ওই ঘটনায় আহত আব্দুল জব্বার বাদী হয়ে একটি এবং পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে। দুই মামলায় ৬৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ১৩০ থেকে ১৫০ জনকে আসামি করা হয়।
পুলিশ এ পর্যন্ত মোট ৪ জনকে গ্রেপ্তার করেছে, যাদের মধ্যে ২ জন এজাহারভুক্ত আসামি বলে জানান এএসপি শামীম জানিয়েছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি