শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বালিকা বিদ্যালয়ের সনদ দিয়ে ভোটার হতে গিয়ে যুবক আটক
Published : Thursday, 4 March, 2021 at 8:04 PM

জেলা প্রতিনিধি ॥
কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাচন অফিসে জেএসসির জাল সনদ দিয়ে নতুন ভোটার হতে গেলে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে সংশ্লিষ্ট অফিস। আটক যুবক কুড়িগ্রাম পৌরসভা এলাকার চর হরিকেশ গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। সে বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে এলে তাকে আটক করা হয়। সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি অনলাইনে ভোটার হওয়ার আবেদন করে ওই যুবক রাজ্জাক। এরপর বৃহস্পতিবার দুপুরে সে জেএসসি সনদের মূল কপি যাচাইকালে তার নাম ও জন্ম তারিখ স্ক্যান করে পরিবর্তন করার সত্যতা খুঁজে পায়। সে ২০১৪ সালে ত্রিমোহনী জুনিয়র গার্লস (বালিকা) হাইস্কুল থেকে ৮ম শ্রেণি পাসের জাল সনদ জমা দেয়। কিন্তু ছেলে হয়ে বালিকা বিদ্যালয়ের সনদ দেয় সে। সনদের সত্যতা না পাওয়ায় তাকে আটক করে পুলিশে দেয়া হয়।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি